প্রচ্ছদ উপজেলা দুই মেয়ের সামনে বাবাকে উ’লঙ্গ ক’রে বিএনপি ও স’ন্ত্রাসী আখ্যা দিয়ে নি’র্যাত’ন,ভিডিও...

দুই মেয়ের সামনে বাবাকে উ’লঙ্গ ক’রে বিএনপি ও স’ন্ত্রাসী আখ্যা দিয়ে নি’র্যাত’ন,ভিডিও ভাইরাল

315
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরী বাজারে শত শত মানুষ ও দুটি কন্যা সন্তানের সামনে উ’লঙ্গ ক’রে মোটরশ্রমিক জসিমকে নি’র্যাত’ন করে একাধিক মামলার আসামী হাসান- এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। রবিবার রাতে নি’র্যাতনকা’রী কালমা ইউনিয়নের চিহ্নিত ই’য়াবা ব্যবসা’য়ী ও ডা’কাতি মা’মলার আ’সামি হাসানকে পুলিশ গ্রে’ফতার করে। এর পরপরই ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয় ফেসবুকে।

advertisement

ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নি’র্যাতন করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, নি’র্যাতনকা’রী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ই’য়াবা বি’ক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল হাসান। জসিম উক্ত প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে উ’লঙ্গ করে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও স’ন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে ম’ধ্যযু’গীয় কা’য়দায় নি’র্মমভাবে নি’র্যাতন করে।

আরও পড়ুন:  ভোলার এসপি-ওসির প্রত্যাহারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম,বড় আন্দোলনের হু’মকি

এ বিষয়ে লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মা’রছে। তখন তার ভয়ে কেউ কিছু বলেনি, মা’মলাও করেনি। রোববার আমরা তাকে অন্য মা’মলায় গ্রে’ফতার করলে একটি ভিডিও ভাইরাল হয়। এই বিষয়টিও এখন সামনে আসছে, আমরা তা খতিয়ে দেখবো।

এদিকে জসিমকে নি’র্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 2.7K
    Shares
advertisement