প্রচ্ছদ দৈনিক খবর

কুষ্টিয়ায় রঙ মিশিয়ে ভেজাল আখের গুড় তৈরি করে আওয়ামী লীগ নেতা

4
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ার খোকসায় একটি কারখানায় পচা গুড়, ফিটকিরি, চিনি, রঙ ও রাসায়নিক দ্রব্যাদি ব্যবহার করে দীর্ঘদিন ধরে ভেজাল আখের গুড় তৈরি করে আসছিল একটি চক্র। এর অভিযোগে ওই কারখানার মালিক আওয়ামী নেতা দিলীপ বিশ্বাস ও তার ভাই রাজকুমার বিশ্বাসকে জেল জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে কারখানাটি সিলগালা করে দেয়া হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) দুপুরে দিলীপ ট্রেডার্স নামের ওই ভেজাল আখের গুড় তৈরির কারখানায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী। দিলীপ বিশ্বাস খোকসা পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

আরও পড়ুন:  বউয়ের কথা মানতে হবে, নাইলে ঘরে শান্তি নাই

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহাক আলী জানান, দীর্ঘদিন ধরে এই প্রতিষ্ঠানটি নকল গুড় উৎপাদন করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ভেজাল গুড় তৈরির কেমিক্যাল উদ্ধার করা হয়। এ সময় আটক প্রতিষ্ঠানের মালিক আওয়ামী লীগ নেতা দিলীপ বিশ্বাসকে একমাসের জেল এবং তার ভাইকে একলাখ টাকা জরিমানা করা হয়।
তিনি আরও জানান, এ ব্যাপারে মামলা রুজু করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।