প্রচ্ছদ অপরাধ

ঘরের দরজা খোলা মাত্রই বিধবা বৌদিকে তলপেটে হাত দিয়ে জাপটে ধরে দেবর সুফল

7
পড়া যাবে: < 1 minute

রাজশাহীর তানোরে বিধবা বৌদিকে ধর্ষণচেষ্টায় দেবর সুফলকে (৩১) গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আইনি প্রক্রিয়া শেষে দুপুরের দিকে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় দুবছর আগে বড় ভাই মারা যাওয়ার পর থেকে সুফল তার বিধবা বৌদিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ৩০ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে সুফল তার বৌদির ঘরের দরজায় গিয়ে ডাকা-ডাকি করে। ঘরের দরজা খোলা মাত্রই সুফল তার বৌদিকে জাপটে ধরে ধর্ষণচেষ্টা করে।

আরও পড়ুন:  পুত্রবধূর মুখে গামছা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করলো শ্বশুর

বৌদির চিৎকারে নিজ বাড়িসহ পাশের বাড়ির লোকজনকে ছুটে আসতে দেখে সুফল দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় বৌদি ওই দিনই বাদী হয়ে সুফলকে আসামি করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।  এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে সত্যতার প্রমাণ পাওয়া যায়। পরে সুফলের বিরুদ্ধে অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়।

ওসি আরও বলেন, ঘটনার পর থেকে সুফল পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।