প্রচ্ছদ অপরাধ চার ধ’র্ষক’কে তা’ড়িয়ে নিজেই ধ’র্ষণ করা সেই সাবেক ছাত্রলীগ নেতা গ্রে’প্তার

চার ধ’র্ষক’কে তা’ড়িয়ে নিজেই ধ’র্ষণ করা সেই সাবেক ছাত্রলীগ নেতা গ্রে’প্তার

288
পড়া যাবে: 5 মিনিটে
advertisement

ভোলার মনপুরায় চার ধ’র্ষককে তা’ড়িয়ে দিয়ে নিজেই গৃহবধূকে ধ’র্ষণ ক’রা সেই সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রে’প্তার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সাকুচিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

advertisement

গ্রে’প্তার নজরুল ইসলাম (৩০) মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি। বিষয়টি নিশ্চিত করে মনপুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, ‘মা’মলা দা’য়েরের পর থেকে আমরা ওই ছাত্রলীগ নেতাকে গ্রে’প্তারে অ’ভিযান শুরু করি। গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে তাকে গ্রে’প্তার করা হয়েছে।’

তিনি আরও জানান, ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্পিডবোটটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় অন্য আ’সামি’দের গ্রে’প্তারের চেষ্টা চলছে।

জানা গেছে, গতকাল শনিবার বেলা ১টার দিকে ভোলার মনপুরা উপজেলার চর পিয়ালে এক বাগানের মধ্যে গ’ণধ’র্ষণের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে ধ’র্ষণ ও একজনের বিরুদ্ধে ধ’র্ষণে’র সহায়তা করার অভিযোগে গতকাল রাতে মনপুরা থানায় মা’মলা করেছেন ওই গৃহবধূ।

আরও পড়ুন:  ভোলায় রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদ: পুলিশের গু’লিতে নি’হত ৫

আ’সামিরা হলেন- মনপুরা উপজেলার সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এবং স্পিডবোটের মালিক নজরুল ইসলাম (৩০), মো. বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাশেদ পালোয়ান (২৫), মো. শাহীন খান (২২) ও মো. কিরন (২৬)। এ ছাড়া ধ’র্ষণে স’হায়তার অভিযোগে মামলার আ’সামি হলেন স্পিডবোটের চালক মো. রিয়াজ।

মা’মলার এ’জাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূ তার আড়াই বছরের শিশুকে নিয়ে মনপুরা যাওয়ার জন্য চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাটে আসেন। তিনি ঘাটে এসে দেখেন, মনপুরাগামী লঞ্চটি ছেড়ে গেছে। নিরুপায় হয়ে স্পিডবোটে চড়েন। বোটে আরও দুজন পুরুষ যাত্রী ছিলেন। পথে জনতার খালপাড় এলাকা থেকে আরও দুজন পুরুষ যাত্রী ওঠেন।

বোটটি মনপুরার উদ্দেশে কিছুক্ষণ চলার একপর্যায়ে পুরুষ চার যাত্রী মিলে জোরপূর্বক স্পিডবোটটি চর পিয়াল এলাকায় থামান। এরপর গৃহবধূকে চরে নামিয়ে বাগানের মধ্যে নিয়ে ধ’র্ষণ করেন।

আরও পড়ুন:  দুই মেয়ের সামনে বাবাকে উ’লঙ্গ ক’রে বিএনপি ও স’ন্ত্রাসী আখ্যা দিয়ে নি’র্যাত’ন,ভিডিও ভাইরাল

বিষয়টি স্পিডবোটের চালক মো. রিয়াজ মালিক নজরুল ইসলামকে জানান। খবর পেয়ে তিনি অন্য একটি স্পিডবোটে করে চর পিয়ালে নামেন। ওই সময় নজরুল ইসলাম ধ’র্ষণে’র অভিযোগ ওঠা চার যাত্রীকে মা’রধ’র করে তাদের কাছে থাকা তিন হাজার টাকা ছি’নিয়ে নেন। এরপর নজরুল নিজে ওই গৃহবধূকে আবার চরের ভেতরে ধ’র্ষণ করেন।

এ সময় নজরুল ধ’র্ষণে’র ঘটনা ভিডিও করেন এবং বিষয়টি কাউকে না বলার জন্য গৃহবধূকে হু’মকি দেন। এ ছাড়া কাউকে কিছু বললে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেন তিনি।

এদিকে ধ’র্ষণে’র এ ঘটনা বাগানের রাখাল ও মহিষ মালিকেরা দেখে ফেলেন। পরে তারা স্থানীয় চেয়ারম্যান অলিউল্যাহ কাজলকে মুঠোফোনে বিষয়টি জানান। এরপর চেয়ারম্যান সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চর পিয়াল থেকে ওই গৃহবধূকে স্পিডবোটে করে উ’দ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসার ব্যবস্থা করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 712
    Shares
advertisement