প্রচ্ছদ দৈনিক খবর

দেবরের বিয়েতে মুগ্ধ করলেন বউদি প্রিয়াঙ্কা

4
পড়া যাবে: < 1 minute

বছর দুয়েক আগেই রাজকী’য় কায়দায় বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এবার পালা নিকের ভাইয়ের।প্যারিসে একেবারে স্বপ্নের মতো সাজানো জায়গায় বিয়ে করছেন তাঁরা।

দেখে নেওয়া যাক দেওরের বিয়েতে কেমন সাজলেন পিগিচ চপস।প্রিয়াঙ্কা এদিন একটি গো’লাপি রংয়ের ট্রান্সপারেন্ট শাড়ি পড়েন। প্লাঞ্জড নেক ব্লাউজ ছিল নজর কাড়ার মতো। জো জোনাস ও সোফি টার্নারের এটা দ্বিতীয় বিয়ে। বিয়ের জন্য় প্যারিসে রয়েছে জোনাস পরিবার।

জো ও সোফির বিয়েকে একস’ঙ্গে জোফিওয়েডিং বলা হচ্ছে। ১ মে লাস ভেগাসে প্রথম পর্বের বিয়ে সেরেছিলেন জো জোনাস ও সোফি। বিয়েতে ড্রেস কোড ছিল গো’লাপি রংয়ের পোশাক। প্যারিসে গিয়েও শাড়ি পরেছেন দেশি গার্ল। আর তাতেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন:  তিন রেকর্ড গড়া মাবিয়ার দৃষ্টি অলিম্পিকে

নানা ব্যস্ততার মধ্যে পরিবারের বিয়েতে কোয়ালিটি টাইম কা’টাচ্ছেন প্রিয়াঙ্কা ও নিক। দেবরের বিয়ে বলে কথা। বউদি তাই ছবির জন্য ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত।কিছুদিন আগেই একটি ক্রজ পার্টিতে দেখা গিয়েছিল নিক প্রিয়াঙ্কাকে। দুজনেই একান্তে সময় কা’টাচ্ছিলেন। সে সময়ে চুম্বন রত অবস্থায় হঠাৎই পা ফসকে যায় প্রিয়ঙ্কার। তখনই আগলে ধরে ফেলেন নিক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।