প্রচ্ছদ দৈনিক খবর

করোনায় মারা গেলেন সঙ্গীতশিল্পী ইন্দ্রমোহন রাজবংশী

4
পড়া যাবে: < 1 minute

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, লোকসঙ্গীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী আর নেই।বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতা’লে (বিএসএমএমইউ) তার মৃ’ত্যু হয়।

তিনি করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।এদিকে ইন্দ্রমোহন রাজবংশীর মৃ’ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোকবার্তায় তিনি বলেন, দেশের লোকগানের বিকাশে একুশে পদকপ্রাপ্ত এ গুণী শিল্পীর অবদান স্ম’রণীয় হয়ে থাকবে।প্রধানমন্ত্রী ইন্দ্রমোহন রাজবংশীর আত্মা’র শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন:  দলকে জিতিয়ে ম্যাক্সওয়েলকে কৃতিত্ব দিলেন ভিলিয়ার্স

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আশরাফ সিদ্দিকী’ বিটু গণমাধ্যমকে এ তথ্য জানান।ইন্দ্রমোহন রাজবংশী মূলত লোকগানের শিল্পী ও মুক্তিযোদ্ধা। তিনি শুরুর জীবনে ভাওয়াইয়া, ভাটিয়ালী, জারি, সারি, মুর্শিদি ইত্যাদি গান গেয়ে মুগ্ধতা ছড়িয়েছেন গ্রাম-বাংলায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।