প্রচ্ছদ দৈনিক খবর

কারাতেতে স্বর্ণ জয় হুমায়রা ও প্রিয়ার

3
পড়া যাবে: < 1 minute

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসেও স্বর্ণপদক জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছেন দুই কারাতেকা কন্যা হু’মায়রা আক্তার অন্তরা এবং মা’রজান আক্তার প্রিয়া।

বুধবার বান্দরবান জে’লা জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত নারীদের ৫৫ কেজি কুমিতে সে’নাবাহিনীর মা’রজান আক্তার প্রিয়া স্বর্ণ, আনসারের জান্নাতুল ফেরদৌস সুমি রুপা এবং গাজীপুরের নাই’মা সিকদার ও সুনামগঞ্জের কাম’রুন নাহার হ্যাপী ব্রোঞ্জপদক জেতেন।

নারীদের ৬১ কেজি কুমিতে আনসারের হু’মায়রা আক্তার অন্তরা স্বর্ণ. বান্দরবানের মেসাই ওয়াং রুপা এবং পু’লিশের তাসলিমা খাতুন ও সে’নাবাহিনীর হাসিনা খাতুন ব্রোঞ্জপদক জেতেন।

এছাড়া পুরুষদের ৬০ কেজি কুমিতে সে’নাবাহিনীর আল আমিন ইস’লাম স্বর্ণ, স্পারসোর ইউসুফ আলী ও নারায়ণগঞ্জের রাব্বি আলী ব্রোঞ্জপদক জেতেন। এই ইভেন্টে আর কোন প্রতিযোগি ছিলেণ না।

আরও পড়ুন:  প্রধানমন্ত্রীর নির্দেশে এবার১৪ দিনের ‘কড়া লকডাউন’

পুরুষদের ৬৭ কেজি কুমিতে আনসারের জর্জিস আনোয়ার নাইম স্বর্ন, সে’নাবাহিনীর ফেরদাউস রুপা এবং ঢঅকার বাচিং মং মা’র্মা ও বিকেএসপির নাফিউল ইস’লাম ব্রোঞ্জপদক জেতেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।