প্রচ্ছদ দৈনিক খবর

আমি চাকরি দেব, আপনারা কাউকে ঠকাবেন না : সোনু সুদ

5
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাস সংক্রমণ ঠেকাতে ভা’রতজুড়ে চলছে লকডাউন। দেশটির বিভিন্ন প্রান্তে আ’ট’কে পড়েছেন অনেক মানুষ। এমন পরিস্থিতিতে তাদের সহায়তায় এগিয়ে এসেছেন অ’ভিনেতা সোনু সুদ।

আ’ট’কে পড়া মানুষকে নিরাপদে বাড়ি পাঠানো থেকে শুরু করে চাকরির ব্যবস্থা করে দেয়া, ব্যবসার জন্য অটোরিকশা বা খাবারের গাড়ির ব্যবস্থা করা, কৃষিকাজের জন্য ট্রাক্টর দেয়া এসব করেছেন তিনি।

তবে তার এই মহৎ উদ্যোগকে পুঁজি করে কিছু অসাধু ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতারণায় নেমেছেন। সোনু সুদের নাম ব্যবহার করে দরিদ্রদের অর্থ লুট করছে প্রতারকরা। সম্প্রতি তেলেঙ্গানা থেকে এ ধরনের একটি অ’ভিযোগ ওঠে। তাই এই প্রতারণায় অ’ভিযু’ক্তদের সতর্ক করে দিয়েছেন সোনু সুদ।

আরও পড়ুন:  তেল, ডাল, ছোলা, খেজুর, চিনি ও পেঁয়াজের দাম নির্ধারণ

এক সাক্ষাৎকারে তিনি বলেন, কারও ক্ষতি করে সুখী থাকতে পারবেন না। গরিবের টাকা লুট করা পাপ। আর এটা ক্ষমা’র অযোগ্য অ’প’রাধ। এদের সবাইকে আমি হুঁশিয়ারি দিচ্ছি, আপনারা ধ’রা পড়বেন।

যদি টাকার অভাবে এমন কাজ করে থাকেন তা হলে আমা’র কাছে আসুন, আমি চাকরি দেব। মানুষকে ঠকিয়ে টাকা রোজগার করবেন না। তাতে ভালো হবে না।একই সঙ্গে সোনু মনে করেন প্রতারকদের সঠিক দিক নির্দেশনার প্রয়োজন। তাদের কাউন্সেলিং প্রয়োজন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।