প্রচ্ছদ দৈনিক খবর

এবারের আইপিএল সেরাটা দেখাবে স্টোকস

3
পড়া যাবে: < 1 minute

এই মুহূর্তে বিশ্ব ক্রিকে’টের সেরা অলরাউন্ডার ধ’রা হয় বেন স্টোকসকে। নিজের দিনে একার হাতেই ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন। ব্যাট হাতে যেমন বিধ্বংসী ইনিংস খেলতে পারেন, তেমনই বল হাতে গুরুত্বপূর্ণ সময় উইকেট তুলে নিতে দক্ষ।

ভা’রতের বিপক্ষে একদিনের সিরিজে দ্বিতীয় ম্যাচে বেন স্টোকসের ৯৯ রানের বিধ্বংসী ইনিংস চোখে লেগে রয়েছে ক্রিকেটপ্রে’মীদের। অথচ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সেই ঝলক এখনো দেখাতে পারেননি।

২০২০ আইপিএলে ৮ ম্যাচ খেলে রাজস্থানের রয়্যালসের হয়ে করেছিলেন ২০৮ রান, বল হাতে নিয়েচিলেন মাত্র ২ উইকেট। তাই রাজস্থানও ভালো করতে পারেনি। পয়েন্ট তালিকার শেষে থেকে টুর্নামেন্ট শেষ করতে হয়েছিল তাদের।

আরও পড়ুন:  টিউশনি করে জমানো টাকায় ফার্ম করে কোটিপতি

এবার ভাগ্য বদলাতে পারে স্টোকসের। এমনটাই মনে করছেন ভা’রতের সাবেক ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার। বোলার স্টোকসের থেকে বরং ব্যাটসম্যান স্টোকসকেই বেশি দেখা যাবে বলেও মনে করেন তিনি।ইএসপিএন ক্রিক ইনফোর একটি ভিডিওতে সঞ্জয় বলেন,

‘এবারের আইপিএল বেন স্টোকস সেরাটা দেখাবে, তবে বোলার স্টোকসের চেয়ে এবার ব্যাটসম্যান স্টোকসকেই বেশি দেখা যাবে।কারণ আমি চাইছি বাটলার এবং সে ওপেন করুক, তিনে সঞ্জু (সঞ্জু স্যামসন) খেলুক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।