প্রচ্ছদ দৈনিক খবর

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রেখা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী

3
পড়া যাবে: 2 মিনিটে

আশির দশকের সুন্দরী নায়িকা রেখা। বলিউডে পর্দা কাঁপাতে একসময় তার জুড়ি মেলা ভা’র ছিল। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই তিনি ছিলেন লাইমলাইটে। আজও রয়েছেন একইভাবে।

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সাথে তার প্রে’মের গুঞ্জন এখনো পেইজ থ্রি এর পাতায় টাট’কা খবর। অমিতাভ বচ্চন জয়া ও রেখার ত্রিকোণ প্রে’মের গল্প একসময় খবরের পাতায় ছিল ঝালমুড়ির মত। সময়ের সাথে সাথে কিছুটা হলেও সেই খবর চাপা পড়েছে। তবে মাঝে মাঝেই বিতর্কিত নানা খবরই উঠে আসে তাদের স’ম্পর্কের কথা নিয়ে। যেমন স্বামীর সাথে বিচ্ছেদের পরেও রেখা মা’থায় সিঁদুর পরেন। যদিও কারণটা কি তা এখনও স্পষ্ট নয়।

এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন তার সিঁদুর পরতে ভালো লাগে তাই তিনি পরেন। তার এই উত্তর দর্শককে কতটা সন্তুষ্ট করে তা ঠিক বলা যায় না।সম্প্রতি ইন্ডিয়ান আইডল টুয়েলভের আমন্ত্রিত অ’তিথি বিচারক এর পদ অলংকৃত করেছিলেন রেখা। অনুষ্ঠানে তাঁকে দেখা গেল নাচের পাশাপাশি বিভিন্ন কথাবার্তার মধ্যে দিয়ে অনুষ্ঠান মাতিয়ে রাখতে। তবে এই অনুষ্ঠানে একটি উক্তির মধ্যে দিয়ে রেখা আবারও উঠে এসেছে চর্চায়। আশির দশকের এই এভা’রগ্রিন নায়িকা এখনও হাজার হাজার পুরুষের ঘুম কেড়ে নেন।

আরও পড়ুন:  বিশ্ব ক্রিকেটে কাউকেই ভয় পান না রাহুল চাহার

ইন্ডিয়ান আইডল টুয়েলভের সঞ্চালক ছিলেন জয় ভানুশালি। শো এর সঞ্চালনার কাজে জয় ভানুশালি কে প্রায়ই নানা উক্তি করতে দেখা যায়। নেহার সাথে প্রায়ই খু’নসুটিতে মাতেন জয় ভানুশালী। একইরকমভাবে এই অনুষ্ঠানে জয় ভানুশালি নেহা কাক্কারকে জিজ্ঞেস করেন-‘কোন মহিলা কে বিবাহিত পুরুষের প্রে’মে পড়তে দেখেছেন কি?’

এই প্রশ্নের উত্তরে নেহা চুপ করে থাকলেও রেখা সোজাসোজি এই প্রশ্নের উত্তর দিয়ে বসেন। আর তা নিয়েই বিতর্কে জড়িয়ে পড়েছেন এই নায়িকা। জয় ভানুশালি এর উদ্দেশ্যে রেখা বলেন আমাকে এ বিষয়ে প্রশ্ন করতে পারেন। কিছুক্ষণ চুপ থেকে আবার তিনি বলেন আমি তো কিছু বলিনি। জয় ভানুশালি অ’প্রস্তুতে পড়ে যান কিছুক্ষণের জন্য। উপস্থিত দর্শকরা বিষয়টিতে মজা পায় এবং হাসতে শুরু করেন।

আরও পড়ুন:  লকডাউন চলাকালীন বাড়িভাড়া মওকুফ করা, খাদ্যের যোগানসহ নয় দফা দাবি

অ’তীতে রেখার সাথে অমিতাভের স’ম্পর্ক নিয়ে যে গুঞ্জন উঠেছিল, রেখা যে সেই কথাই বলতে চেয়েছেন সেই বিষয়টি খুব স্পষ্ট। উপস্থিত দর্শকের সেটা বুঝতে খুব একটা অ’সুবিধা হয়নি। রেখাও এই বিষয়ে বেশ পরিষ্কার। ব্যাপারটা নিয়ে তিনিও বিন্দুমাত্র লুকোচুপি করেন না। কারণ তার কথার ইঙ্গিতেই পরিষ্কার তিনি অমিতজিকে ভালোবেসেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।