প্রচ্ছদ দৈনিক খবর

কোহলি–আনুশকার নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

2
পড়া যাবে: < 1 minute

ভা’রতের তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা’র নতুন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়েছে। কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে নিজের শক্তির পরিচয় দিতে দেখা গেছে সদ্য মা হওয়া এই অ’ভিনেত্রীকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, স্বামী ও ভা’রতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে পেছন থেকে জড়িয়ে ধরে তুলছেন আনুশকা। প্রথমে নিজেরই বিশ্বা’স হচ্ছিল না যে তিনি কোহলিকে তুলে ধরেছেন।

তারপর আবারও জীবনসঙ্গীকে উঁচু করেন আনুশকা। এ সময় বিরাট’কে উদ্দেশ্য করে অ’ভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘তুমি কিন্তু নিজে নিজে উঁচু হবা না। নিজেকে তোলার চেষ্টা করবা না। আমি নিজেই তোমাকে তুলতে পারব। বিরাটও তার কথা সায় দেন।

আরও পড়ুন:  ভ্যাকসিন নেয়ার ৩২ দিন পর করোনায় আক্রান্ত ঢাবি উপ-উপাচার্য

জানা গেছে, মা হওয়ার দুমাস পর শুটিংয়ে ফেরার কথা ছিল আনুশকার। কিন্তু এতদিন সময় নিলেন না তিনি। এক বিজ্ঞাপনের শুটিংয়ে সম্প্রতি অংশ নিয়েছেন এই নায়িকা। তবে ভাই’রাল হওয়া ভিডিওটি অন্য শুটিংয়ের।

যেখানে শুটিংয়ের এক ফাঁকে মেতে উঠেন এ দম্পতি। আনুশকা শর্মা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি কি পেরেছি!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।