প্রচ্ছদ দৈনিক খবর

কম খরচে যে কেউ রাত কা’টাতে পারবেন : সালমা

6
পড়া যাবে: < 1 minute

নিজস্ব অর্থায়নে একটি রিসোর্ট তৈরি করেছেন কণ্ঠশিল্পী সালমা। বর্তমানে এই রিসোর্টের সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহে অবস্থান করছেন তিনি। সালমা গণমাধ্যমকে বলেন, অনেকদিন ধরেই এমন একটি পরিকল্পনা নিয়ে চিন্তা করেছি। অবশেষে সেটি বাস্তবায়নের কাজও শুরু করেছি।

রিসোর্টটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে আছে।তিনি বলেন, কম খরচে যেকেউ রাত কা’টাতে পারবেন। আশা করছি দ্রুতই বিনোদন পিয়াসীদের জন্য উন্মুক্ত করা যাবে রিসোর্টটি। এই কাজটির জন্য মাঝে মাঝেই এখানে আসতে হয় আমা’র। এদিকে মৌলিক গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা।

অল্প করে হলেও স্টেজের গানেও দর্শকদের মাতাচ্ছেন তিনি। টিভির গানের অনুষ্ঠানগুলোতেও রয়েছে তার সরব উপস্থিতি।করো’নাকালেও নানাবিধ সামাজিক কর্মকা’ণ্ডে ব্যাপক উপস্থিতি দেখা গেছে কণ্ঠশিল্পী সালমা’র। তার প্রতিষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশনের হয়ে তিনি সাহায্য করেছেন দরিদ্র মানুষদের। আরও পড়ুনঃবরিশাল শহরে দই তৈরি করে বিখ্যাত বগুড়ার দই বলে বিক্রি করার দায়ে একজনকে পাঁচ হাজার টাকা জ’রিমানা করেছেনভ্রাম্যমাণ আ’দালত।

আরও পড়ুন:  লকডাউনে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা

আজ বৃহস্প‌তিবার সন্ধ্যায় নগরীর কা‌শিপুর এলাকার ভূইয়া বা‌ড়ির সাম‌নে অবস্থিত দই কারখানায় অ’ভিযান চালিয়ে এ জ’রিমানা করা হয়। ভ্রাম্যমাণ আ’দালত প‌রিচা‌লনা করেন জে’লা প্রশাস‌নের নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মা’রুফ দস্তগী‌র। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে আ’দালতের প্রসি‌কিউশন অফিসার সৈয়দ এনামুল হক বলেন, ‘বরিশাল নগরীর কা‌শিপুর এলাকার একটি কারখানায় তৈরি করা হয় সাধারণ মানের দই।

পরে স্টিকা‌রে ‘বগুড়ার দই’ লিখে বি‌ক্রি করা হয় বরিশালের বিভিন্ন বাজা‌রে। এ খবরে সেখানে অ’ভিযান চালানো হয়। এ সময় প্রতারণার মাধ্যমে দই বি‌ক্রি করায় জা‌কির হো‌সেন নামের এক ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়।’

আরও পড়ুন:  সানি লিওনের মতো স্ত্রী পেয়ে ধন্য : ড্যানিয়েল ওয়েবার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।