প্রচ্ছদ দৈনিক খবর

নানা আলোচনা, ফেসবুক লাইভে যা বললেন মামুনুল হক

4
পড়া যাবে: < 1 minute

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে এক নারীসহ অব’রুদ্ধ হওয়ার ঘটনাসহ সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে ব্যাখ্যা দিতে ফেসবুক লাইভে এসেছেন হেফাজতে ইস’লাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর সোয়া ৩টার দিকে ফেসবুক লাইভে আসেন তিনি।

হেফাজতে ইস’লামের যুগ্ম মহাসচিব মা’ওলানা মামুনুল হক বলেছেন, ইস’লামে চারটি বিয়ের অনুমোদন দেওয়া হয়েছে। দেশের আইনেও চার বিয়েতে নিষেধাজ্ঞা নেই।মামুনুল হক বলেন, কাজেই আমি দ্বিতীয় বিয়ে করেছি এতে কার কী’? যদি আমি স্ত্রী’দের কোনো অধিকার থেকে বঞ্চিত করে থাকি, তবে আমা’র বি’রুদ্ধে আমা’র পরিবার অ’ভিযোগ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমা’র পরিবার কোনো বিষয়ে আমা’র বি’রুদ্ধে কোনো অ’ভিযোগ দিয়েছে?

আরও পড়ুন:  ১৪ বছরে ২৮৬ টি বিয়ে করে বিশ্বরেকর্ড করলো লালমনিরহাটের জাকির

তিনি বলেন, যেভাবে একেরপর এক মানুষের ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স করা হচ্ছে, এটি দেশের জন্য ভালোকিছু বয়ে আনবে না। মা’ওলানা রফিকুল ইস’লামকে গ্রে’প্তার করে তার নামেও অ’পবাদ দেয়া হয়েছে। তিনি বলেন, এইযে এতোগুলো ফোনালাপ ফাঁ’স করা হল তাতে কি প্রমান মিলেছে যে সে আমা’র বিবাহিতা স্ত্রী’ নয়? অথচ শুধু শুধু আমা’র একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁ’স করা হল?

হেফাজত নেতা বলেন, আমা’র স্ত্রী’র সঙ্গে ফোনালাপ, আমা’র স্ত্রী’দের সঙ্গে আমা’র কথোপকথন; এগুলো একান্তই আমা’র ব্যক্তিগত বিষয় এবং আমা’র পরিবারিক বিষয়। অ’ত্যন্ত দুঃখ ও পরিতাপের সঙ্গে বলতে হচ্ছে, আমা’র ব্যক্তিগত গো’পনীয়তাকে মা’রাত্মকভাবে ক্ষুণ্ণ করা হয়েছে। যারা ব্যক্তিগত আলাপচারিতাকে জনসম্মুখে প্রকাশ করে আমা’র নাগরিক অধিকার, আমা’র ধ’র্মীয় অধিকার, আমা’র ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করেছেন- তারা প্রচলিত আইনে চরম অ’প’রাধ করেছেন এবং তারা ইস’লামি শরিয়তের আলোকেও অনেক বড় অন্যায় এবং অ’প’রাধ করেছেন।

আরও পড়ুন:  করোনাকালে সুস্থ থাকতে সাহরিতে যা খাবেন

ইস’লামী শরিয়তের বিধান লঙ্ঘন করার কারণে আল্লাহর আ’দালতে আমি বিচার দায়ের করবো।তিনি আরও বলেন, প্রচলিত আইন লঙ্ঘন করে আমা’র ব্যক্তিগত গো’পনীয়তা লঙ্ঘন করার অ’প’রাধে যারা দুষ্ট আমি তাদের বি’রুদ্ধেও অনতিবিলম্বে আইনি প্রদক্ষেপ গ্রহণ করবো।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।