প্রচ্ছদ দৈনিক খবর

এই ৩ খেলোয়াড় জায়গা পাবেনা কেকেআরের ১ম একাদশে

2
পড়া যাবে: 2 মিনিটে

এই বছর কলকাতা নাইট রাইডার্স দল তাদের আইপিএল যাত্রা শুরু করবে রবিবার ১১ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে। আইপিএলের শেষ দুটি মরসুমে কলকাতা নাইট রাইডার্স দলের পারফর্ম্যান্সে তেমন ফারাক ছিল না। এইবারের আইপিএলে কেকেআর দলের সম্ভাব্য প্রথম একাদশ:

শুভমান গিল, নীতীশ রানা, সাকিব আল হাসান / সুনীল নারিন, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণ, কমলেশ নাগরকোটি, শিবম মাভি। তবে অনেকেই দলে রয়েছেন যারা নিয়মিত সুযোগ পাবেন না দলে।

কুলদীপ যাদব- আসন্ন আইপিএল ২০২১ কুলদীপ যাদবের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মরসুম হতে চলেছে। দীর্ঘকাল ধরে তাঁর সেরা ফর্মের বাইরে থাকা ভারতের এই “স্পিন-উইজার্ড” কতটা সুযগ পাবেন দলে সেটাও ভাবার বিষয়। বরুণ চক্রবর্তী ভালো ফল না দিতে পারলে খেলতে পারেন হরভজন সিংহ। তবে কুলদীপ এখন অতটাও ভয়ঙ্কর বোলার নন। ২০১৮ এর শেষ দিকে এবং ২০১৯ এর শুরুতে যখন ব্যাটসম্যানরা তাকে বুঝতে শুরু করে।

আরও পড়ুন:  খোলা থাকবে ব্যাংক, লেনদেন সাড়ে ৯টা থেকে দেড়টা

২০১৯ সালে এক ওভারে মইন আলী তাকে ২৭ রানে মারার পর থেকে বিশ্ব ক্রিকেট বুঝে যায় কুলদীপ আর একই বোলার নেই। কুলদীপ গতবার আইপিএলে কেকেআর দলে নিয়মিতও ছিলেন না, এই বছরও নিয়মিত থাকবেন না বলেই মনে করা হচ্ছে।
বেন কাটিং- অস্ট্রেলিয়ান ক্রিকেটার বেন কাটিং এই আইপিএল ২০২১- এ কলকাতা নাইট রাইডার্স এর হয়ে খেলছেন। তিনি ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত অলরাউন্ডার। ২০১৪ সালে রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল অভিষেক করেন কাটিং।

আইপিএল ২০২১ সালের নিলামে কলকাতার ফ্র্যাঞ্চাইজি কিনেছিল বেন কাটিংকে। অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সম্ভাব্য ব্যাকআপ হিসাবে দেখা হচ্ছে এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডাকে। আইপিএলে থেকেও তিনি টুর্নামেন্টে নিজের জন্য স্থায়ী জায়গা পেতে ব্যর্থ হয়েছেন। এই বছরও রাসেল, নারিন, সাকিবের মতো হেভিওয়েট অলরাউন্ডারদের ছাপিয়ে নিজের জায়গা নাও পেতে পারেন কাটিং।
পবন নেগি- আইপিএলে স্পিনাররা বরাবরই মুখ্য ভূমিকা পালন করে থাকেন এবং কলকাতার নাইট রাইডার্স (কেকেআর) স্পিনার পবন নেগি লিগের ১৪ তম আসরে দক্ষতার সঙ্গে ঠিকঠাক অনুশীলন করছেন। মঙ্গলবার কেকেআর এমন ছবি শেয়ার করেছেন যেখানে পবনকে হরভজন সিংয়ের

আরও পড়ুন:  দুর্যোগ! দলের একনম্বর অস্ত্রকে হারাল রাজস্থান, খেলতে পারবেনা আর

“নজরদারির” মধ্যে বোলিং অনুশীলন করতে দেখা গিয়েছে। তবে তিনি আদৌ প্রথম একাদশে সুযোগ পাবেন কিনা তা নিয়ে রয়েছে বড়সড় প্রশ্ন। কারণ বরুণ চক্রবর্তী সুযোগ না পেলে হরভজন বা কুলদীপকে মাঠে নামাতে পারে টিম ম্যানেজমেন্ট।

আইপিএল ২০২১-এর জন্য কেকেআর এর সম্পূর্ণ স্কোয়াড: শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, করুণ নায়ার, ইয়ন মর্গ্যান, নীতীশ রানা, গুরুকিরত মন সিং, টিম সিফার্ট (এফ), দীনেশ কার্তিক, শেল্ডন জ্যাকসন, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, বেন কাটিং, ভেঙ্কটেশ আইয়ার, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, সুনীল নারিন, হরভজন সিং, পবন নেগি, বৈভব আরোরা, প্যাট কামিন্স, লকি ফার্গুসন, প্রসিদ্ধ কৃষ্ণ, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি, কমলেশ নাগরকোটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।