প্রচ্ছদ ফেসবুক থেকে চুরি করে টয়লেট থেকে কথা বলছি আমাকে বাঁচাও, সৌদিতে বাংলাদেশি নারীর বাঁচার...

চুরি করে টয়লেট থেকে কথা বলছি আমাকে বাঁচাও, সৌদিতে বাংলাদেশি নারীর বাঁচার আকুতি

11049
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

বাংলাদেশি এক নারীর সৌদি আরব থেকে ফেসবুক লাইভে নি’র্যাতি’নের বর্ণনা দিয়ে বাঁ’চার আকুতির লাইভ ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে ওই নারী বলছেন, আমি মনে হয় আর বাঁ’চবো না, আমি মনে হয় মরেই যাব। আমি এখানে খুবই কষ্টে আছি। আমি চোখে কিছু দেখতে পাচ্ছি না। আমি জানি না এখান থেকে কি করে রক্ষা পাব।

advertisement

আমার আগের বাসায় অনেক নি’র্যাতন করেছে। ১৫ দিন এক ঘরে আ’টকে রেখে নি’র্যাতন করেছে, কিছু খেতে দেয়নি। ওখান থেকে আরেক জায়গায় পাঠিয়েছে সেখানেও নি’র্যাতন করা হচ্ছে। আমারকে গরম তেল দিয়ে হাত পু’ড়িয়ে দেওয়া হয়েছে। আমারকে বেঁ’ধে মা’রধ’র করা হয়েছে। আমাকে বাঁচাও। আমাকে এখান থেকে নিয়ে যাও। না হলে আমি মরেই যাব।

আরও পড়ুন:  তিন বাংলাদেশীর হাত এবং পা কাটার নির্দেশ দিল সৌদি আরবের আদালত

তিনি আরও বলেন, ‘আমি বাংলাদেশের অফিসে আক্তারের কাছে ফোন দিয়েছিলাম। সে আমার সাথে উল্টা-পাল্টা খারাপ কথা কই। আমি হাবিবের কাছে ফোন দিয়েছিলাম, সেও উল্টা-পাল্টা খারাপ কথা কই। আমি তাদের কাছে সাহায্য চাইছি। কিন্তু তারা আমাকে সাহায্য করছে না। আমি চু’রি করে টয়লেট থেকে কথা বলছি। আমাকে নিয়ে যাও, আমাকে বাঁচাও নয়তো আমি মরে যাব।’

ধারণা করা হচ্ছে, তার কোনো নিটকাত্মীয় ফোনে কথাগুলো বলছিলেন ওই নারী। ভিডিওতে ওই নারী কোন দেশ থেকে এই কথাগুলো বলছিলেন তা জানা যায়নি। তবে নেটিজেনদের কমেন্ট থেকে ধারণা করা হচ্ছে, ওই নারী সৌদি আরব থেকে কথাগুলো বলছিলেন।

ভাইরাল ভিডিও’তে এক ব্যক্তি লিখেছেন, ওই নারীর নাম নাজমা বেগম। তিনি গত ২ সেপ্টেম্বর নির্’যাতনের মুখে সৌদি আরবে মা’রা যান। গত ২৪ অক্টোবর তার লা’শ এসেছে।

আরও পড়ুন:  অবশেষে সৌদি থেকে দেশে ফিরছেন সেই সুমি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 116.9K
    Shares
advertisement