প্রচ্ছদ দৈনিক খবর

নতুন দায়িত্ব নিলেন সাবিলা নূর

4
পড়া যাবে: < 1 minute

দেশের জনপ্রিয় অ’ভিনয় তারকা সাবিলা নূর। একের পর এক হিট নাট’ক উপহার দিয়ে চলেছেন তিনি। যেমন তার চাহিদা তেমনি তার প্রশংসা চারদিকে।

এ তারকা কাজ করছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকেও।এতসব ব্যস্ততার ফাঁকেই যু’ক্ত হলেন একটি প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। ‘গ্লো অ্যান্ড লাভলী’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন জনপ্রিয় এ তরুণ অ’ভিনেত্রী।এখন থেকে বাংলাদেশে এ পণ্যটির বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন সাবিলা নূর।

এ নতুন পরিচয় ও দায়িত্ব প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ডের সঙ্গে যু’ক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আভা প্রকাশে সাহায্য করে এবং তাদেরকে নিজের ত্বকের ব্যাপারে আত্মবিশ্বা’সী করে তোলে।’

আরও পড়ুন:  বাবুনগরীর ডাকে সাড়া দিলো না হেফাজতের নেতারা

‘এমন একটি ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত, যে ব্র্যান্ডটি নারীদের সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে নিজেকে পরিবর্তনে সাহায্য করে এবং নারী ক্ষমতায়নের স্পষ্ট বার্তা দেয়।’এদিকে আসছে ঈদে একাধিক নাট’ক নিয়ে হাজির হবেন সাবিলা নূর। এসব নাট’কে তাকে দেখা যাবে অ’পূর্বসহ অনেক তারকার বিপরীতে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।