প্রচ্ছদ দৈনিক খবর

অমিতাভের সঙ্গে অভিনয় করবেন বিশ্বাসই হচ্ছে না রেশমিকার

4
পড়া যাবে: < 1 minute

তেলেগুর জনপ্রিয় তারকা রেশমিকা মন্দানা। সম্প্রতি বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগিরই ‘মিশন মাজনু’ নামের সিনেমা দিয়ে বলিউড অ’ভিষেক ঘটতে যাচ্ছে তার।

তবে ভা’রতের ‘জাতীয় ক্রাশ’খ্যাত এই নায়িকা হাজির হয়েছেন আরও একটি সুখবর নিয়ে।’মিশন মাজনু’ সিনেমা’র শুটিং শেষেই অ’ভিনয় করতে যাচ্ছেন কিংবদন্তী অমিতাভ বচ্চনের সঙ্গে নতুন সিনেমাতে। এর নাম ‘গুডবাই’।

ভা’রতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রেশমিকা জানান, এ সিনেমায় অমিতাভ বচ্চনের অন্তর্ভুক্তির কথা শুনে প্রথমে বিশ্বা’সই করতে পারছিলেন না নায়িকা। ভাবছিলেন তার সাথে মজা করা হচ্ছে। ছোটবেলা থেকে অমিতাভের অ’ভিনয় দেখে অনুপ্রেরণা পাওয়া রেশমিকার কাছে এটা অনেক বড় স্বপ্নপূরণের ব্যাপার।

এরইমধ্যে অমিতাভের সঙ্গে শুটিং করা হয়ে গেছে রেশমিকার৷ গত সোমবার ছিলো এই তরুণীর ২৫তম জন্ম’দিন। এদিনে অমিতাভের কাছ থেকে পেয়েছেন আশির্বাদ, স্নেহ ও উপহার।

আরও পড়ুন:  বিয়ের রাতেই স্বামীর দু’র্বলতা ধ’রা

রেশমিকা জানান, ‘প্রথমে আমাকে যখন সিনেমা’র স্ক্রিপ্ট দেওয়া হয় আমি তখন পুরোটা পড়া শুরু করলাম। সিনেমা’র অন্য অ’ভিনেতা কারা তা নিয়ে কোনো ধারণাই ছিল না। কিন্তু যখন শুনলাম বচ্চন স্যারের কথা, সত্যি বলতে আমা’র কিছুই বিশ্বা’স হয়নি। আমি হতবাক হয়ে ছিলাম।

‘বলিউডে নতুন এই যাত্রা নিয়ে বলতে গিয়ে কন্নড় তারকা আরও বলেন, ‘আমি সবসময় কোনো বাধা আসলে তা পেরিয়ে যেতে পছন্দ করি। ভাষাগত দিক থেকে আমা’র কোনো সমস্যা হচ্ছে না হিন্দি সিনেমায়। আবার আমি বলিউডে নতুন সিনেমায় নাম লেখাচ্ছি মানে এমনও না যে দক্ষিণের সিনেমা করছি না। আমি শিগগিরই দক্ষিণের একটি সিনেমা নিয়েও কাজ শুরু করবো।’

আরও পড়ুন:  স্লিভলেস ব্লাউজ পরে কী অপরাধ করেছি : ভাবনা

প্রসঙ্গত, রেশমিকা মন্দানা ২০১২ সালে মডেলিং শুরু করেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করতে সম’র্থ হন। তার এক বছর পরই লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে ২০১৩-তে টিভিসির খেতাব অর্জন করেন তিনি।২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’র মাধ্যমে অ’ভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি।ভা’রতের জাতীয় ক্রাশ হিসেবেও এক জ’রিপে শীর্ষে আসে তার নাম।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।