প্রচ্ছদ দৈনিক খবর

নেচে ভাইরাল হলেন মিঠুনের ছেলের বউ ও বেয়াইন

4
পড়া যাবে: < 1 minute

বলিউড ও টালিউডের ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত অ’ভিনেতা মিঠুন চক্রবর্তীর ছে’লে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী’ মাদালশা ও শাশুড়ি শিলা শর্মা’র নাচ নেটদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে নাচের ভিডিওটি পোস্ট করেছেন মাদালশা নিজেই।

মাদালশার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, আবেদনময়ী পোশাকে গানের সঙ্গে নাচছেন মাদালশা। তার সঙ্গী হয়েছেন মা শিলা শর্মা। নৃত্যকলার বিষয়ে মাদালশার মা কম যান না। মেয়ের সঙ্গে সমানে সমানে ট’ক্কর দিচ্ছেন তিনি।

সেই ভিডিওটির ক্যাপশনে মাদালশা শর্মা লিখেছেন, ‘মায়ের সঙ্গে আমা’র নাচ। আশা করছি, বর্তমান এই সংকট’কালে আমাদের নাচ আপনাদের মুখে হাসি ফুটাবে।’

আরও পড়ুন:  মেকআপের আগে আপনার স্কিনকে তৈরি করবেন কিভাবে?

প্রসঙ্গত, চলচ্চিত্র নির্মাতা সুভাষ শর্মা ও অ’ভিনেত্রী শিলা শর্মা’র মে’য়ে মাদালশা শর্মা। ২০০৯ সালে তেলুগু ভাষার ‘ফিটিং মাস্টার’ সিনেমা’র মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ২০১৮ সালের ১০ জুলাই মিঠুন চক্রবর্তীর ছে’লে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে সাতপাতে বাঁ’ধা পড়েন অ’ভিনেত্রী মাদালশা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।