প্রচ্ছদ দৈনিক খবর

‘থালাইভি’র ট্রেলার দেখে গোপনে ফোন করেছিলেন অক্ষয় : কঙ্গনা

3
পড়া যাবে: < 1 minute

নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অ’ভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে আবার কখনো ‘সুপার উইম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছেন বলিউড অ’ভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

কিন্তু তার মনে একটাই দুঃখ, বলিউডের কেউ তার প্রশংসা করে না।যদিও কঙ্গনার দাবি, অনেকেই তার প্রশংসা করতে চান। কিন্তু ‘মুভি মাফিয়া’দের ভ’য়ে তা করতে পারেন না। তারা কারা? সেই প্রশ্নের জবাব বৃহস্পতিবার (৮ এপ্রিল) টুইটারে দিয়েছেন বলিউডের কন্ট্রোভা’র্সি কুইন।

তিনি দাবি করেছেন, ‘থালাইভি’ (Thalaivi) ছবির ট্রেলার দেখার পর অক্ষয় কুমা’র (Akshay Kumar) তাকে গো’পনে ফোন করেছিলেন। আবার অ’ভিনয়ের প্রশংসাও করেছিলেন।গত কয়েক দিন আগে নিজের করো’না আ’ক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন অক্ষয় কুমা’র। তিনি জানিয়েছিলেন, স্থিতিশীল আছেন। তবে সুরক্ষার কথা মা’থায় রেখে হাসপাতা’লে ভর্তি হয়েছেন।

আরও পড়ুন:  সন্ধান মিলল মামুনুলের নতুন আরেক ‘প্রেমিকা’র

এ পরিস্থিতিতে টুইটারে কঙ্গনা লেখেন, ‘বলিউডে এতটাই হিং’সা ভর্তি যে, কারও প্রশংসা করার জন্য কাউকে বিপদে পড়তে হতে পারে, আমি অনেক গো’পন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকি অক্ষয় কুমা’রের মতো বড় তারকাও থালাইভি সিনেমা’র ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমা’র মতো তারা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য।’

চিত্রনাট্যকার অনিরুদ্ধ গুহর টুইটারের প্রেক্ষিতেই এ কথা লিখেছেন কঙ্গনা। গত ২৩ মা’র্চ ‘থালাইভি’র ট্রেলার প্রকাশ্যে এসেছিল। ছবিতে দুঁদে রাজনীতিবিদ জয়ললিতার চরিত্র ফুটিয়ে তুলেছেন কঙ্গনা। সমস্ত বাধা-বিপত্তি-অ’পমানকে হারিয়ে তামিলনাড়ুর ‘আম্মা’ হয়ে উঠেছিলেন জয়ললিতা।

আরও পড়ুন:  পায়েলকে সরিয়ে যেভাবে আদিত্যর স্ত্রী হন রানি মুখার্জি

ছয়বার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি। এমন চরিত্র স’ম্পর্কে কথা বলতে গিয়ে ছবির ট্রেলার লঞ্চে কেঁদে ফেলেছিলেন কঙ্গনা। জানিয়েছিলেন, তাকেও অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয়। অবশ্য কোনো কিছুতেই হার মানেন না বলিউডের কঙ্গনা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।