প্রচ্ছদ দৈনিক খবর

ফারুক-কবরীর সুস্থতার জন্য মসজিদে কুরআন খতম ও দোয়া মাহফিল

3
পড়া যাবে: < 1 minute

দিন যতই যাচ্ছে করোনা ততই বেড়ে চলছে। তবে দুঃখের বিষয় হলেও সত্য যে স্বাস্থ্যবিধি মেনে চলছে না একদল মানুষ। এভাবে চলতে থাকলে করোনা অনেক ভয়াবহ রুপ ধারণ করবে বলে মনে করেন বিশ্লেষকরা।

নতুন খবর হচ্ছে, কিংবদন্তি নায়ক ফারুক সিঙ্গাপুরের একটি হাসপাতালে আইসিইউতে আছেন। করোনায় আক্রান্ত হয়ে মিষ্টি মেয়ে খ্যাত কবরীও দেশের একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এই দুই কিংবদন্তি শিল্পীর সুস্থতার কুরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আরও পরুন=-বাংলা চলচিত্রের এক তারকা অভিনেত্রী কবরী। অভিনয় জিবনে ভিন্নধর্মী অভিনয় করে জায়গা করে নিয়েছেন মানুষের হৃদয়ের মণিকোঠায়। বর্তমানে তিনি করোনায় আক্রান্ত।

আরও পড়ুন:  ব্রেকিং নিউজ : দে’শে সব ধ’রনের শি’ক্ষাপ্রতিষ্ঠা’নকে শিক্ষা মন্ত্র’ণালয়ের যে নি’র্দেশ - ThirdNewz

নতুন খবর হচ্ছে, অবশেষে আইসিইউতে বেড পেয়েছেন করোনায় আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরী। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেওয়া হয়।

বৃহস্পতিবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. আহাদ হোসেন জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা আগের চেয়ে অবনতি হয়েছে। তাই তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।