প্রচ্ছদ দৈনিক খবর

আইয়ারের সফল অস্ত্রোপচার সম্পন্ন !

4
পড়া যাবে: < 1 minute

কাঁধের ইনজুরিতে ছিটকে গিয়েছিলেন ঘরের মাঠে মাত্র সমাপ্ত ইংল্যান্ড সিরিজ থেকে। অবশেষে সফল অস্ত্রোপচার শেষে এখন সুস্থ আছেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়স আইয়ার। দিল্লি ক্যাপিটেলসের সাবেক অধিনায়ক আইয়ারের অস্ত্রোপচার বৃহস্পতিবার ভালোভাবে সম্পন্ন হয়েছে।

হাসপাতালের বেডে শুয়ে তিনি দ্রুত মাঠে ফেরার কথা জানিয়েছেন। ইনজুরি বাধায় এই মৌসুমের আইপিএল খেলতে পারবেন না তিনি। তার বদলে ঋসভ পন্থকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে দিল্লির পক্ষ থেকে। এদিকে, রয়েল লন্ডন কাপে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলতে নামার কথা ছিল আইয়ারের। সেখানেও আর যাওয়া হচ্ছে না এই প্রতিভাবান ব্যাটসম্যানের। পাশাপাশি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার অংশ নেওয়া নিয়ে শঙ্কা জেগেছে।

আরও পড়ুন:  যে কারাগারে আছেন রফিকুল ইসলাম মাদানী

তবে, ইতিবাচক মনোভাবের অধিকারী আইয়ার বলেছেন সব সামলে অতিসত্বর বাইশগজে ফেরার জন্য কাজ করবেন তিনি। টুইটারে লেখেন, ‘অস্ত্রোপচার সফল হয়েছে। বেশ শক্ত সংকল্প ছিল। খুব অল্প সময়ের মধ্যেই আমি মাঠে ফিরে আসব। সকলকে ধন্যবাদ জানাচ্ছি।’

উল্লেখ্য, ১০ এপ্রিল নতুন দলনেতা পন্থের নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে চতুর্দশ আইপিএলে নিজের যাত্রা শুরু করবে গেলবারের রানার্সআপ দিল্লি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।