প্রচ্ছদ দৈনিক খবর

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি বেঙ্গালুরু – মুম্বাই, দেখে নিন একাদশ।

2
পড়া যাবে: < 1 minute

আর মাত্র কয়েক ঘন্টা বাকি। আজ থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে জমজমাট পূর্ণ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর ১৪ তম আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে আইপিএলের সবচেয়ে বেশি শিরোপাধারী দল মুম্বাই ইন্ডিয়ান্স এবং তারকাখচিত দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আগামীকাল বাংলাদেশ সময় রাত ৮ টায় মুখোমুখি হবে এই দুই দল। করনা ভাইরাসের কারণে গত বছর আইপিএল অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। তবে এবারের আইপিএলে সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতে। বেঙ্গালুরু, মুম্বাই, আহমেদাবাদ, নতুনদিল্লি, চেন্নাই এবং কলকাতায় খেলার ভেন্যু। বাংলাদেশ থেকে আইপিএলের সব কয়টি ম্যাচ সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে। এছাড়াও অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলে অ্যাপস এবং ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

আরও পড়ুন:  মামুনুলের কথিত স্ত্রী’ ঝর্ণার ডায়রিতে সব কিছু ফাঁ’স হয়ে গেছে

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাদিক্কাল, ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, মোহাম্মদ আজহারুদদীন (উইকেট কিপার), ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, নবদীপ সায়নী, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিশান (উইকেট কিপার), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, কেরন পোলার্ড, জেমস নীশাম, ক্রুনাল পান্ডিয়া, নাথান কুল্টার-নীল / জয়ন্ত যাদব, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।