প্রচ্ছদ দৈনিক খবর

এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষঃ মধুমিতা

3
পড়া যাবে: < 1 minute

ওপার বাংলার টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। তিনি এখন সিনেমা’র নায়িকাও বটে। মধুমিতাকে ইনস্টাগ্রামে ফলো করেন বরুণ ধাওয়ানও।

পাশের বাড়ির মে’য়ের ইমেজ ভেঙে মধুমিতা এখন আলোচনার কেন্দ্রবিন্দু। ঠিক তখনই নিজের ইনস্টাগ্রামে মধুমিতা সরকার পোস্ট করলেন একটি ভিডিও।সেখানে রেপ গানের সঙ্গে লিপসিঙ্ক করতে দেখা যায় তাকে। আর সেই রেপ গানের কথাতেই ধ’রা পড়ল, লড়াই করে বেঁচে থাকার কথা।

এমন একটি গানের ভিডিও কেন পোস্ট করলেন মধুমিতা? পোস্ট করে মধুমিতা লিখলেন, ‘এই তো আমা’র দেশ, মুখটা খুললেই শেষ এই তো আমা’র দেশ, মুখটা খুললেই শেষ।’

আরও পড়ুন:  একটি কারনেই মিডিয়ার কোনো মেয়েকে আর বিয়ে করবেন না শাকিব খান

ভা’রতীয় গণমাধ্যমের খবর, পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে মধুমিতা-পরমব্রতের নতুন ছবি ট্যাংরা ব্লুজ। পরিচালক সুপ্রিয় সেন৷ ইতিমধ্যেই এই ছবির ট্রেলার নজর কেড়েছে৷ অনেকে তো এই ছবিকে টালিউডের ‘গল্লিবয়’ বলছেন। তবে এই ছবি রণবীর-আলিয়া গল্লিবয় থেকে একেবারেই ভিন্ন।

কলকাতার বুকে এক টুকরো বস্তি। আর সেখানেই তৈরি হওয়া এক মিউজিক ব্যান্ডকে নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প।জানা গেছে, এই ছবির প্রোমোশন করতেই নিজের ইনস্টাগ্রামে এই রেপ গানের ভিডিও শেয়ার করেছেন মধুমিতা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।