প্রচ্ছদ জেলা অ’পক’র্ম করলে আওয়ামী লীগ নিজের ঘরের লোককেও ছাড় দেয় না

অ’পক’র্ম করলে আওয়ামী লীগ নিজের ঘরের লোককেও ছাড় দেয় না

59
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধ করলে, অ’পক’র্ম করলে আওয়ামী লীগ নিজের ঘরের লোককেও ছাড় দেয় না। তিনি বলেন, দলের যত বড় নেতাই হোক না কেন, অ’পক’র্ম করলে কেউ ছাড় পাবে না। যেসব নেতার বিরুদ্ধে অ’নিয়ম-দু’র্নীতি’র অভিযোগ প্রধানমন্ত্রীর কাছে গেছে, তারা কেউই ছাড় পাবে না। ইতোমধ্যে সেটি প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী।

advertisement

বুধবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলায় ৪০ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়ক উদ্বোধন শেষে আলিয়া মাদরাসা ঈদগাহ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ভোলার ঘটনায় ঘোলা পানিতে মাছ শি’কার করতে চেয়েছিল বিএনপি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সেই সুযোগ দেননি। শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন যারাই ভোলার ঘটনার সঙ্গে জড়িত তাদের ছাড় দেয়া হবে না। আওয়ামী লীগের লোক হলেও তাদের ক্ষমা করা হবে না।

আরও পড়ুন:  ভোলায় রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদ: পুলিশের গু’লিতে নি’হত ৫

চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, শুদ্ধি অভিযানে নিজের ঘরের লোককেও ছাড় দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি লোক দেখানো শুদ্ধি অভিযান করছেন না। জনগণের চোখের ভাষা, মুখের ভাষা বুঝতে পারেন শেখ হাসিনা। তাই জনগণ যাদের কার্যকলাপে অসন্তুষ্ট তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছেন তিনি।

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুনীল কুমার সাহা, ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 564
    Shares
advertisement