প্রচ্ছদ ক্রিকেট ফিক্সিং আমি করে,ছি, সাকিব ন,য়ঃ আশরাফুল

ফিক্সিং আমি করে,ছি, সাকিব ন,য়ঃ আশরাফুল

207
পড়া যাবে: < 1 minute
advertisement

জুয়াড়িদের কাছে প্রস্তাব পাওয়ার পরেও সংশ্লিষ্টদের কাছে না জানানোয় সব ধরণের ক্রিকেট থেকে শর্তসাপেক্ষে দুই বছরের নিষেধাজ্ঞা’ পান সাকিব আল হাসান। এই ঘটনায় মর্মাহত মোহাম্মদ আশরাফুল।

advertisement

২০১৩ সালে বেশ কি’ছু ম্যাচ ফিক্সিং করার কারণে পাঁচ বছরের সাজা কাটিয়ে ক্রিকেটে ফেরা আশরাফুল মনে করেন, সাকিবের প্রতি’ শাস্তিটা একটু হলেও বেশি হয়ে গিয়েছে। দুর্দিনে সাকিবের পাশে এসে দাঁড়িয়েছেন দেশের ক্রিকেটের সর্বকনিষ্ঠ এ’ই টেস্ট সেঞ্চুরিয়ান।

ক্রিকইনফোকে আশরা’ফুল বলেন, ‘আমাদের বিষয়টি পুরো আলাদা। আমি ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে পুরোপুরি জড়িত ছিলাম। আর সে’ (সাকিব) যে ফিক্সারদের বিষয়ে নীতি নির্ধারকদের কিছু জানায়নি। এটা খুবই দুঃখজনক। আমরা ক্রিকেট খেলতে ‘ভালোবাসি।

সাকিব এখন কি পরিমাণ’ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে সেটা বলা কঠিন। তাঁকে নিয়ে অনেক বেশি সংবাদ হওয়া উচিত নয়। আমার স’ময়ে অনেক প্রতিবেদন হয়েছে এগুলো নিয়ে, যা আমার জন্যে কষ্টের ছিল।’

আরও পড়ুন:  সাকিব -মাশরাফির কথা বলে এখন লাভ নেই

অবশ্য বাংলাদেশ ক্রিকেট ‘বোর্ড (বিসিবি) সাকিবকে যেভাবে সহায়তা করার আশ্বাস দিয়েছে, তাতে স্বস্তি পাচ্ছেন আশরাফুল। সাকিব ফিরে আ’সবে শক্ত হয়ে, এমনটা বিশ্বাস তাঁর।

‘আমি বিসিবির কোনো মাঠে ‘খেলতে পারিনি। আমাকে লন্ডন গিয়ে খেলতে হয়েছিল। সাকিবের এমন কিছুই করতে হবে না। সে মিরপুরেই অনু’শীলন করতে পারবে। আমি যেসব সমস্যায় পড়েছি, সাকিব ওগুলোতে পড়বে না। সাকিব-মাশরাফিরা প্রত্যাবর্তন’ করতে জানে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 157
    Shares
advertisement