প্রচ্ছদ বাংলাদেশ রাজধানী

রাজধানীর ধানমন্ডিতে বাড়ির মালিক ও গৃহকর্মীকে গ’লা কে’টে হ’ত্যা,দুই জন আ’টক

204
পড়া যাবে: < 1 minute

রাজধানীর ধানমন্ডির একটি ফ্ল্যাট থেকে দুই নারীর গ’লাকা’টা লা’শ উদ্ধারের ঘটনায় দুই জনকে আ’টক করেছে পুলিশ। আটক দুজন হলেন ওই বাড়ির ইলেক্ট্রিশিয়ান বেলায়েত এবং নি’হত গৃহকর্ত্রী আফরোজা বেগমের মেয়ের জামাই শিল্পপতি মনিরের সহকারী (পিএস) বাচ্চু।

আজ শুক্রবার বিকেলে লোবেলিয়া নামে ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার চারতলায় একটি ফ্ল্যাটে আফরোজা বেগমসহ (৬৫) তার গৃহপরিচারিকা দিতির (১৮) লা’শ উ’দ্ধার করে পুলিশ। তাদের দুজনকেই গ’লা কে’টে হ’ত্যা করা হয়।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত স’ন্দেহে বেলায়েত ও বাচ্চু নামের দুজনকে আ’টক করা হয়েছে। তাদের জি’জ্ঞাসাবাদ চলছে। জি’জ্ঞাসাবা’দ শেষে এ হ’ত্যাকা’ণ্ডের বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন:  নি*র্যাতন সহ্য করতে না পেরে পা*লাতে গিয়ে ১৩ তলা বাথরুমের ভেন্টিলেটর থেকে প*ড়ল গৃহকর্মী

নি’হত গৃহকর্ত্রী আফরোজা বেগমের স্বামীর নাম হিরন শেফ। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ। এই বাড়ির চার ও পাঁচতলায় তাদের দুটি ফ্ল্যাট। চার তলার ফ্ল্যাটে থাকতেন আফরোজা ও গৃহপরিচারিকা দিতি। উপরের ফ্ল্যাটে থাকতেন তার মেয়ে দিলরুবা সুলতানা ও জামাই শিল্পপতি মনির উদ্দিন তারিম।

এর আগে বাড়িটির নিরাপত্তাকর্মী নুরুজ্জামান জানান, শুক্রবার বিকাল ৩টায় আফরোজা বেগমের জামাই মনিরের পিএস বাচ্চু এক নারীকে নিয়ে বাসায় আসেন। ওই নারী বাসায় গৃ’হক’র্মী হিসেবে কাজ করার কথা বলে বাচ্চুর সঙ্গে ওপরে যায়।

এরপর ৬টার দিকে বাচ্চু একবার লুঙ্গি পরে নিচে নামে। এর কিছুক্ষণ পর ওই নারী চলে যায়। তারপর বাচ্চুও প্যান্ট-শার্ট পরে চলে যায়। তারপর ওপর থেকে আমাকে একটা ছেলে ফোন দিয়ে জানায় খালাম্মা মা’রা গেছে।

আরও পড়ুন:  ঢাকা ৯ ও ১০ আসনে মনোনয়ন

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 534
    Shares