প্রচ্ছদ অপরাধ ধানমণ্ডিতে জোড়া খু’নে সেই তরুণীর পরিচয় মিলেছে

ধানমণ্ডিতে জোড়া খু’নে সেই তরুণীর পরিচয় মিলেছে

332
পড়া যাবে: < 1 minute

ধানমণ্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাড়ির চতুর্থ তলার ফ্ল্যাটে এই জোড়া খু’নের ঘটনায় নতুন গৃহকর্মী হিসেবে নিয়োগ করা ওই তরুণীর পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছেন তদন্তকারী একজন কর্মকর্তা। তবে ওই তরুণীর পরিচয় জানাতে চাননি তিনি। তিনি বলেন, ই তরুণীর পরিচয় শনাক্ত করা হয়েছে। তাঁর স্থায়ী ঠিকানা পাওয়া গেছে। সেখানে অভিযান চালানো হয়েছে। কিন্তু ঘটনার পর তিনি বাড়িতে যাননি। ঢাকা বা ঢাকার আশপাশে কোথাও আত্মগোপন করে আছেন। শিগগিরই তাঁকে গ্’রেপ্তার করা সম্ভব হবে।

জানা যায়, ধানমণ্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাড়ির চতুর্থ তলার ফ্ল্যাটে এই জোড়া খু’নের ঘটনায় নতুন গৃহকর্মী হিসেবে নিয়োগ করা ওই তরুণীকে সন্দেহ করা হচ্ছে। ঘটনার আগে ওই ভবনের সামনে কয়েকজন সন্দেহভাজন নারী উপস্থিত ছিল বলে জানা গেছে। সন্দেহ করা হচ্ছে, হ’ত্যাকা’ণ্ডের পর খু’নিরা গাড়িতে করে পালিয়ে গেছে। পোশাক ব্যবসায়ী মনির উদ্দিন যে তরুণীর ছবি দেখালেন তাঁকে গত শুক্রবার বিকেলে তাঁর শাশুড়ি আফরোজা বেগমের ফ্ল্যাটে গৃহকর্মী হিসেবে নিয়োগ করা হয়। কিন্তু কয়েক ঘণ্টা পর ওই ফ্ল্যাট থেকে আফরোজা (৬৫) ও তাঁর গৃহকর্মী দিতির (১৯) গ’লা কা’টা লা’শ উদ্ধার করা হয়।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের ৫০০শ’ মোবাইল ফোন ভেঙে পু*ড়িয়ে দিল কলেজ কর্তৃপক্ষ,প্রতিবাদ করলে প্র*হার করা হয়

এদিকে গতকাল শনিবার আফরোজা বেগম ও দিতির ম’রদে’হের ম’য়নাত’দন্ত সম্পন্ন হয়েছে। ম’য়নাত’দন্তের পর দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান প্রভাষক ডা. কবির সোহেল সাংবাদিকদের জানান, দুজনের গ’লাস’হ শরীরেই বিভিন্ন স্থানে ছু’রিকা’ঘাতের একাধিক জ’খম ছিল। আফরোজার পেটে ও বুকেও ছু’রিকা’ঘাত করা হয়। এর মধ্যে একটি আ’ঘাত তাঁর কিডনি ভেদ করে। মূলত অতিরিক্ত র’ক্তক্ষ’রণে তাঁর মৃ’ত্যু হয়। গলা কা’টার কারণে গৃহকর্মী দিতির মৃ’ত্যু হয়। ম’য়নাত’দন্ত শেষে মৃ’তদে’হ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে গত রাত ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মা’মলা হয়নি।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের ৫০০শ’ মোবাইল ফোন ভেঙে পু*ড়িয়ে দিল কলেজ কর্তৃপক্ষ,প্রতিবাদ করলে প্র*হার করা হয়

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 156
    Shares