প্রচ্ছদ আওয়ামী লীগ খোকাকে দেখে যা বললেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি

খোকাকে দেখে যা বললেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি

295
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা। অসুস্থ এ রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান। দেখার করার পর হতাশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ এ নেতা।

advertisement

সিদ্দিকুর রহমান বলেন, ঢাকা থেকে খবর পেয়েছি বাংলাদেশের মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা ভাই খুব অসুস্থ। উনি স্লোয়ান ক্যাটারিংয়ে আছেন। আমি নিউইয়র্ক এয়ারপোর্ট থেকে সোজা এখানে এসেছি উনাকে একনজর দেখার জন্য। আল্লাহ উনাকে সুস্থতা দান করুক।

বাংলাদেশের জনগণ উনার দিকে তাকিয়ে আছে, ওনার খবর শুনার জন্য। মাননীয় প্রধানমন্ত্রীও খোঁজখবর নিয়েছেন। আইনগতভাবে যদিও উনার দেশের যাওয়ার ক্ষেত্রে বাধা আছে কিন্তু মানবতার কারণে জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন যে কোনো ভাবেই তাকে দেশে পাঠানোর ব্যবস্থা করা হোক। আমি এখন যা দেখলাম তাতে মনে হচ্ছে না উনি আর দেশে ফিরে যেতে পারবেন।

আরও পড়ুন:  সাদেক হোসেন খোকার শারীরিক অসুস্থতা নিয়ে মির্জা আব্বাসের আবেগঘন স্ট্যাটাস

তিনি আরও বলেন, আল্লাহ উনাকে সুস্থতা দান করুন। আমি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে, আওয়ামী পরিবারের পক্ষ থেকে উনার সুস্থতা কামনা করছি। দল মত নির্বিশেষে প্রবাসী যারা আছেন আসুন এই বীর মুক্তিযোদ্ধার জন্য আল্লাহর কাছে যাতে উনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে দেশের মানুষের কাছে যেতে পারেন। উনি খুব মুমূর্ষু অবস্থায় হাসপাতালে। আল্লাহ উনার পরিবারকে ধৈর্য ধারণ করার ক্ষমতা দিক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 352
    Shares
advertisement