প্রচ্ছদ ক্রিকেট বাংলাদেশ-ভারত দি;বা-রাত্রি;র টেস্টে ধোনি!

বাংলাদেশ-ভারত দি;বা-রাত্রি;র টেস্টে ধোনি!

57
পড়া যাবে: < 1 minute
advertisement

বিশ্বকা’পের পর থেকে ক্রিকেট থেকে বিরতিতে আছেন মহেন্দ্র সিং ধোনি। লম্বা”” সময় পর এবার ক্রিকেটে ফিরছে’ন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে নতুন ভূমিকায়। কলকাতায় অনুষ্ঠিতব্য বাংলাদেশ-ভারতের মধ্যকার’ দিবা-রাত্রির টেস্টে তাঁকে ধারাভাষ্যকার হিসেবে দেখা যেতে পারে।

advertisement

ভারতীয় ‘গণমাধ্যম জানিয়েছে, অতিথি ধারাভাষ্যকর হিসেবে দিবা-রাত্রির এই টেস্টে’ ধোনিকে আমন্ত্রণ জানিয়েছে সম্প্রচার”কারী সংস্থা স্টার স্পোর্টস ইন্ডিয়া। সব কিছু ঠিক থাকলে কলকাতা টেস্টেই ধারাভাষ্যকার হিসেবে অভিষেক’ হচ্ছে ধোনির।

ধোনি একা’ নন, ভারতের সব সাবেক টেস্ট অধিনায়ককেই কলকাতা টেস্টে এক করার চেষ্টা চালাচ্ছে স্টার স্পোর্টস। পু’রো বিষয়টির সিদ্ধান্ত ভার দেয়া হয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকে’ট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌ”রভ গাঙ্গুলিকে।

আরও পড়ুন:  দীর্ঘমেয়াদের জন্য কোচ হতে চান সুজন

সম্প্রচারকারী ‘সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘কলকাতা টেস্টের প্রথম এবং দ্বিতীয় দিন দেশের সমস্ত টেস্ট অধিনায়করা আ’মন্ত্রিত থাকবেন। তাদের প্রত্যেকেই বিরাট কোহলি এবং তার দলে’র সঙ্গে মাঠে নেমে ভারতের জাতীয় সঙ্গীত প’রিবেশন করবেন। ধারাভাষ্য কক্ষেও তারা প্রত্যেকে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং জাতীয় দলে তাদের’ পুরনো স্মৃতি রোমন্থন করবেন।’

কলকাতা টেস্টে ভা’রতের সব টেস্ট অধিনায়ককে ইতোমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। ২২ নভে’ম্বর থেকে শুরু হতে যাওয়া এই ম্যাচের জন্য আয়োজনের কমতি রাখছে না ভারত। দিবা-রাত্রির এই ম্যাচে আম’ন্ত্রণ জানানো হয়েছে একগাদা ক্রীড়া তারকাদের।

ভারতের কিংবদন্তি টে’নিস খেলোয়াড় লিয়েন্ড্রা পেজ, সানিয়া মির্জা, জাতীয় ব্যাডমিন্টন কোচ পি গোপিচাঁদ এবং কিংবদন্তি শচীন টেন্ডু’লকার উপস্থিত থাকবেন এই ম্যাচে।

আরও পড়ুন:  জানা গেল ফাইনাল ম্যাচে মাঠে ঢুকে পড়া কে এই রহস্যময়ী নারী

২০০০ সালে বাংলাদে’শের অভিষেক টেস্টে অংশ নেয়া ভারত-বাংলাদেশের সকল ক্রিকেটারকেও আমন্ত্রণ জানানো হয়েছে। সেই’ সঙ্গে দুই দেশের সরকার পর্যায়ের শীর্ষ ব্যক্তিত্বদের এই টেস্টে আমন্ত্রণ জানিয়েছে বিসিসিআই।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 37
    Shares
advertisement