প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাকার বান্ডিলের ওপর ঘুমে আচ্ছন্ন ডিবি পুলিশ

241
পড়া যাবে: < 1 minute

গাড়ির মধ্যে রাখা বিপুল পরিমাণ টাকার বান্ডিল। পাশে ফাইল ও ওয়াকিটকি। সেই টাকার বান্ডিলের ওপর ঘুমে আচ্ছন্ন নারায়ণগঞ্জের ডিবি পুলিশের এক কর্মকর্তা। সেই মুহূর্তের একটা ছবি সামাজিক যোগোযোগ মাধ্যমে আজ বুধবার সকাল থেকে ভাইরাল হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হওয়া ছবির সেই পুলিশ কর্মকর্তা হলেন নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত উপপরির্শক (এসআই) মো. আরিফ। ছবিটি নিয়ে সাধারণ মানুষদের মনে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দায়িত্ব পালন করেন এসআই আরিফসহ এক দল ডিবি পুলিশ। আজ সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহৃত একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওইসময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন।

আরও পড়ুন:  ক্রিকেট বোর্ডের পরিচালক ও গুলশান ক্লাবের সভাপতির গাড়ি থেকে গু’লি ও মা’দক উদ্ধার

এ সময় দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার ওপর ঘুমিয়ে ছিলেন। এই টাকাগুলো বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০, এক হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে বান্ডিলগুলোতে মোট টাকা ছিল তা জানা যায়নি।

এ বিষয়ে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আমাদের সময়কে বলেন, ‘ভাইরাল হওয়া ছবিটা আজকের নয়। ছবিগুলো আজ থেকে ৫/৬ মাস আগের। আর টাকাগুলো আমার মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে ধার নিয়েছিলাম।’

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 1.3K
    Shares