প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পুত্রবধূকে ‘নতুন স্বামী জোগাড়’ করতে বললেন সাবেক এমপি হিরু

209
পড়া যাবে: < 1 minute

তিনি বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য। জমিজমার বি’রোধ নিয়ে ইতিমধ্যে ছেলেকে জে’লে পাঠিয়েছেন। এবার পুত্রবধূকে জে’লে পাঠানোর হু’মকি দিয়ে বলেছেন নতুন স্বামী জোগাড় করে নিতে। ছেলের বউয়ের সঙ্গে সাবেক সাংসদ গোলাম সারওয়ার হিরুর এই কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ইতিমধ্যে।শ্বশুরের কাছ থেকে এ ধরনের হু’মকি পেয়ে পুত্রবধূটি পাথরঘাটা থানায় গিয়ে মৌখিক অভিযোগ জানিয়েছেন।

তবে গোলাম সারওয়ার হিরু দাবি করছেন, তিনি কোনো হু’মকি দেননি। অডিও ক্লিপটি তার নয়।পারিবারিক জমিসংক্রান্ত মা’মলায় বুধবার ছেলে গোলাম মোর্শেদ রানাকে জে’লে পাঠিয়েছেন সাবেক সংসদ সদস্য। ভাইরাল হওয়া অডিও থেকে বোঝা যায়, রানার স্ত্রী বেবী তার শ্বশুরকে ফোন করে ছেলের বাড়িতে যাওয়ার অনুরোধ করেন। এ সময় পুত্রবধূকে নানাভাবে ভ’য়ভী’তি ও হু’মকি দেন হিরু।

আরও পড়ুন:  ঘটনা মোড় নিচ্ছে অন্যদিকে,রি*মান্ডে নতুন ত*থ্যের পর মিন্নির বাড়িতে ঘর তুললো পুলিশ

অডিও ক্লিপে শোনা যায়, হিরু তার পুত্রবধূকে বাবার বাড়ি ময়মনসিংহে ফিরে যেতে বলেন। যদি না যান তাহলে স্বামীর সঙ্গে জে’লে চালান করে দেওয়ার হু’মকি দেন। এ সময় তিনি আরও বলেন, ‘বেশি না বুঝে নতুন স্বামী জোগাড় করো।’ প্রভাবশালী শ্বশুরের হু’মকি পেয়ে শ’ঙ্কার মধ্যে আছেন বেবী। তিনি বলেন, আমার স্বামীকে জে’লহাজ’তে পাঠিয়েছেন তিনি। এখন আমাকে নানাভাবে হু’মকি দিচ্ছেন। এখানে আমার তেমন কোনো আত্মীয়স্বজন নেই। আমি শ’ঙ্কার মধ্যে আছি।’

ছেলে রানার সঙ্গে জ’মিসংক্রান্ত বি’রোধ এবং থানায় মা’মলার কথা স্বীকার করলেও অডিও কলটি তার নয় বলে দাবি করছেন সাবেক সাংসদ হিরু। তিনি বলেন, ‘আমার পুত্রবধূকে আমি কখনো দেখিনি। তার সঙ্গে কখনো কথা বলিনি।’

আরও পড়ুন:  এ রকম ঘটনা পৃথিবীর উন্নত দেশেও ঘটে ,বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দ্বীপ নয়

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, বেবী থানায় এসে হু’মকির বিষয়ে মৌখিক অভিযোগ দিয়েছে। পরে তাকে লিখিত অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেয়া হয়। যদি তিনি লিখিত অভিযোগ দেয় তাহলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 165
    Shares