প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

ইবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রে’প্তার

75
পড়া যাবে: < 1 minute

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রে’প্তার করেছে পুলিশ।  শুক্রবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মা’মলায় তাকে কুষ্টিয়া সদর থানা পুলিশ গ্রে’প্তার করে বলে জানান ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ।

দলীয় সূত্রে, গত ২৯ অক্টোবর সাধারণ সম্পাদক রাকিবের সঙ্গে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক যুবায়ের হোসেনের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অডিওর কথোপকথোনে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে দু’র্নীতি’র অভিযোগ করেন যুবায়ের ও রাকিব। অডিওটি সাধারণ সম্পাদক রাকিব জোর করে করিয়েছেন দাবি করে যুবায়ের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করেন।

আরও পড়ুন:  আমাকে মা*রছে,আমার ভাবিকে মা*রছে? ২মি*নিটে জা*নাযা শে*ষ করতে বলেন কিভাবে?

গত ২ নভেম্বর সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ইসলামী বিশ্ববিদ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দা’য়ের করেন। মা’মলার নম্বর ০২/০২-১১-১৯। এই মা’মলায় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও যুবায়ের হোসেনকে আ’সামি করা হয়।

শুক্রবার এই মা’মলা’য় কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আ’টক করে পুলিশ। তবে তিনি এখনো কুষ্টিয়া সদর থানায় আছেন বলে ইবি থানা সূত্র নিশ্চিত করেছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, ‘গত ২ নভেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে ইবি থানায় দা’য়ের করা একটি মামলায় সাধারণ সম্পাদক রাকিবকে গ্রে’প্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।’

আরও পড়ুন:  মানসিক চিকিৎসা কেন্দ্রে যুবককে হ’ত্যা,ভিডিও ভাইরাল

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 109
    Shares