প্রচ্ছদ বিভাগ রংপুরে রাঙ্গাকে ৭২ ঘন্টার মধ্যে গ্রে’ফতা’রের হু’মকি মহানগর শ্রমিকলীগের

রংপুরে রাঙ্গাকে ৭২ ঘন্টার মধ্যে গ্রে’ফতা’রের হু’মকি মহানগর শ্রমিকলীগের

90
পড়া যাবে: < 1 minute

স্বৈ’রাচা’র আন্দোলনে শহীদ যুবলীগ কর্মী নুর হোসেনকে নিয়ে কটুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বৈ’রাচা’র বলে বক্তব্য দেয়ায় জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রে’ফতা’রের আল’টিমে’টাম দিয়েছে রংপুর মহানগর শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

নির্ধারিত সময়ের মধ্যে রাঙ্গাকে গ্রে’ফতা’র করা না হলে রংপুর বিভাগে পরিবহন ধর্ম’ঘটের হুম’কি দেয়া হয়। গতকাল বুধবার বিকেলে নগরীর প্রেসক্লাবে মহানগর জাতীয় শ্রমিক লীগের আয়োজনে মানববন্ধন ও বি’ক্ষোভ মিছিল চলাকালে এ কর্মসূচী ঘোষণা করা হয়।

রংপুর মহানগর জাতীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক এম এ মজিদের নেতৃতে আয়োজিত বি’ক্ষোভ কর্মসূচীতে শ্রমিক লীগ নেতা কাউন্সিলর রহমুতুল্লাহ বাবলা, শামীমসহ মহানগর, ওয়ার্ড কমিটির নেতা, যুব মহিলা লীগ ও যুব মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে গ্রে’ফতা’রে সরকারের হস্ত’ক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন:  প্রিয় নেতাকে বিদায় জানাতে রংপুরে লাখো জনতার ঢল

এছাড়াও গ্রে’ফতা’রে ব্যর্থ হলে রংপুর বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্ম’ঘটেরও হুম’কি দেয়া হয়। পরে মহানগর শ্রমিক লীগের একটি বি’ক্ষোভ মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 201
    Shares