প্রচ্ছদ খেলা ক্রিকেট

দিবা-রাত্রি’র টেস্টে ধারাভাষ্যে’র প্রস্তাব ফিরিয়ে দিয়েছে’ন মাশরাফি

62
পড়া যাবে: < 1 minute

প্রথমবারের মতো খেলতে যাওয়া বাংলা’দেশ-ভারতের মধ্যকার দিবা-রাত্রি টেস্টে ধারাভাষ্য দেয়ার প্রস্তাব পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু স্টার স্পোর্টসের দেয়া সে’ই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।

গত ৮ নভেম্বর আন্তর্জাতিক ক্রিকেটে ১৮ বছর পূর্ণ হয়েছে মাশরাফির। কিন্তু গত ১০ বছর ধরে লাল বলের ক্রিকেট খেলছেন না তিনি। ২০১৭ সালে ইতি টেনেছেন টি-টো’য়েন্টি ক্যারিয়ারের। শুধুমাত্র ওয়ানডে ফরম্যাট খেলেন বাংলাদেশের সফল এই অধিনায়ক। ২০২০ সালের আগে বাংলাদেশের কোনো ওয়ানডে ম্যাচ না থাকায় মাশরাফি বর্তমানে ক্রিকেট থেকে দূরে আছেন।

আরও পড়ুন:  উমর আকমলের অনুপ্রেরণা ইউনিস

মাশরাফির এই অবসর সময় কাজে লাগা’তে কলকাতা টেস্টে বাংলায় ধারাভাষ্যের জন্য তাঁকে প্রস্তাব দেয় স্টার স্পোর্টস। সেই প্রস্তাব ফিরিয়ে দিলেও গোলাপি বলের টেস্ট দেখা”র জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কলকাতা যাবেন মাশরাফি।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক বলেন, ”আমাকে গোলাপি বলের টেস্টে ধারাভাষ্য দিতে বলা হয়েছিল। কিন্তু আমি আগ্রহী হইনি। ওদেরকে না বলে দিয়েছি। এই ম্যাচটি দেখা’র ইচ্ছা আছে। আশা করি, খেলার সময় আমি কলকাতাতেই থাকব।’

ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে যাওয়া আ’সন্ন এই দিবার-রাত্রির ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে ধারাভাষ্যের প্রস্তাব দিয়েছে সিরিজের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস। বিসি’সিআই অনুমতি দিলে কলকাতা টেস্টে ধারাভাষ্য দিতে দেখা যেতে পারে ধোনিকে।’

আরও পড়ুন:  বড় মাথায় নজর ছিল সালাউদ্দিনের

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 235
    Shares