Bangla News

আমি একটা মেয়ে, আমারও পরিবার আছে : শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : সিনেমায় অভিনয়ের জন্য যত প্রশংসা পান, ব্যক্তি জীবনের নানা কর্মকাণ্ডে তার চেয়ে বেশি বিতর্ক-সমালোচনা তাকে ঘিরে থাকে। তিনি শ্রাবন্তী চ্যাটার্জি। টলিউডের এ অভিনেত্রী আবারও পড়েছেন বিপাকে। তার বিরুদ্ধে থানায় জমা পড়েছে প্রতারণার অভিযোগ।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেলো, কয়েক মাস আগে একটি শপিংমলে যৌথভাবে জিম সেন্টার চালু করেন শ্রাবন্তী। ‘দ্য ফিটনেস অ্যাম্পায়ার’ নামের সে ব্যায়ামাগারে বহু মানুষ ভর্তি হয়। কিন্তু সম্প্রতি সেটি অজ্ঞাত কারণে বন্ধ হয়ে গেছে। আর এ কারণেই ক্ষুব্ধ হয়েছেন গ্রাহকরা। তারাই শ্রাবন্তীকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বিষয়টি জানার পর একপ্রকার বিরক্তিই প্রকাশ করলেন শ্রাবন্তী। তার দাবি, ‘অনেক দিন ধরে আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল, তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেলো কোনও যোগাযোগ নেই তাদের সঙ্গে। টাকা পয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না।’

এসব অভিযোগ-সমালোচনা আর ভালো লাগছে বলেও জানালেন শ্রাবন্তী। বললেন, ‘সবাই আসলে আমাকে নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনশেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে, একটা পরিবার আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভালো লাগছে না আর।’

প্রসঙ্গত, শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমায়। কৌশিক গাঙ্গুলি নির্মিত এই ছবিতে তিনি অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, চুর্ণি গাঙ্গুলি, অম্বরিশ ভট্টাচার্য প্রমুখ। গেলো ২০ জানুয়ারি ছবিটি মুক্তি পায়। বর্তমানে শ্রাবন্তীর হাতে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ ও রাজর্ষি দের নির্মাণে ‘সাদা রঙের পৃথিবী’ ছবির কাজ রয়েছে।

সূত্র: আনন্দবাজার

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button