প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

অফিসে চেয়ারে বসে ই’য়াবা সে’বনকা’রী ভূমি কর্মকর্তা সমীর কুমারকে প্রত্যাহার

67
পড়া যাবে: < 1 minute

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)কার্যালয়ে অফিস চলাকালীন সময়ে ইয়াবা সেবন করায় সমীর কুমার চক্রবর্তী নামে এক কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। তিনি অফিসের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। অফিসে বসে তার ই’য়াবা সে’বনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনা হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে সমীর কুমার চক্রবর্তীকে প্রত্যাহারের বিষয়টি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহাবুব মুরাদ নিশ্চিত করেছেন। একই সঙ্গে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর ওই কর্মকর্তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান অতিরিক্ত জেলা প্রশাসক।

আরও পড়ুন:  প্রাইভেটকারে করে ছাগল চুরি

এর আগে গতকাল বৃহস্পতিবার সরকারি অফিসে বসে অফিস চলাকালে ওই কর্মকর্তার ই’য়াবা সে’বনের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ১৫ সেকেন্ডের ভিডিওটি ছড়িয়ে পড়লে ফুলপুরসহ দেশজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠে। ভিডিওটিতে দেখা যায়, অফিসের চেয়ারে বসে সমীর কুমার তার কয়েকজন সহকর্মীর সহযোগিতায় ই’য়াবা সে’বন করছেন।

২০১৬ সালের মার্চ মাসে সমীর কুমার চক্রবর্তী ফুলপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে প্রধান সহকারী কাম হিসাবরক্ষক পদে যোগদান করেন। এরপর এ উপজেলায় প্রায় চার বছর ধরে কর্মরত আছেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 254
    Shares