প্রচ্ছদ রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ প্রস্তুত, আসছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা

সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ প্রস্তুত, আসছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা

30
পড়া যাবে: < 1 minute

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ (শনিবার)। সমাবেশ শুরু হবে দুপুর আড়াইটায়। সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

সমাবেশের মূল অনুষ্ঠান আড়াইটায় শুরু হলেও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর ১২টায়। এছাড়া সকাল ১১টায় সমাবেশস্থলে প্রবেশের গেইট খুলে দেয়া হয়েছে। বিজয় সমাবেশ সফল করতে এরই মধ্যে শেষ হয়েছে সব আয়োজন, প্রস্তুত করা হয়েছে সমাবেশ মঞ্চও।

সমাবেশ মাঠে ছোট-বড় ৫০-এর বেশি নৌকা ও বৈঠাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুনে সজ্জিত করা হয়েছে। সমাবেশটি মহাসমুদ্রে রূপ দিতে ঢাকার পার্শ্ববর্তী জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন ও ঢাকা মহানগরের দলীয় নেতাকর্মীরা ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

আরও পড়ুন:  ছাত্রলীগ থেকে মন্ত্রী

এদিকে টানা তৃতীয়বারের মতো বড় জয়ের পর এই প্রথম আনুষ্ঠানিক কর্মসূচি, তাই একে জনসমুদ্রে রূপ দিতে চায় দলটি। গতানুগতিক সমাবেশের বাইরে উৎসবের আবহে উদ্যাপন করতে চায় এ ‘বিজয় উৎসব’।

ইতিমধ্যে সমাবেশ সফল করতে সকাল থেকেই আসতে শুরু করেছেন দলের নেতাকর্মীরা। সকাল আটটা থেকেই দূর-দূরান্তের মানুষ বাস, মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহনে করে সমাবেশ স্থলে যাচ্ছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 11
    Shares