প্রচ্ছদ জাতীয় পিয়াজের মূল্য বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রীর কঠোর হুশিয়ারি

পিয়াজের মূল্য বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রীর কঠোর হুশিয়ারি

103
পড়া যাবে: < 1 minute

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পিয়াজের মূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত চক্রকে খুঁজে বের করা হবে। আজ শনিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, পিয়াজের দাম বৃদ্ধিতে কারা জড়িত, খুঁজে বের করা হবে। এরইমধ্যে কার্গো বিমানে করে পিয়াজ আমদানি করছে সরকার।

প্রধানমন্ত্রী আরও বলেন, পিয়াজের দাম বিশ্বের অনেক দেশেই বেড়েছে। কিন্তু বাংলাদেশে পিয়াজের দাম এতো লাফিয়ে লাফিয়ে কেন, কি কারণে বাড়ছে তা জানি না। এর পিছনে কোনো চক্রান্ত আছে কিনা দেখতে হবে। সাধারণ মানুষকে এতো কষ্ট দেয় ঠিক না। দেশে সবকিছু ঠিক থাকলে একটা ইস্যু তৈরি করে তাদের বিভ্রান্ত করার চেষ্টা করা হয়।

আরও পড়ুন:  সাকিব-তামিমদের মাঠে ফেরাতে মাশরাফির উপর দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

তিনি বলেন, দুর্নীতি করে কেন টাকা কামাতে হবে? অসৎ পথে আয় করে বিরিয়ানির খাওয়ার চেয়ে সৎপথে নুন ভাত খাওয়া অনেক বেশি মর্যাদার। দুর্নীতি করে টাকা উপার্জন করে বিলাস ব্যাসন করা ব্যক্তিদের বাংলাদেশের সাধারণ মানুষ বরদাশত করবে না। দুর্নীতিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবো।

শেখ হাসিনা আরও বলেন, দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে, তাহলেই উন্নয়ন সম্ভব। স্বাধীনতার সুফল প্রতি ঘরে ঘরে পৌঁছাবে। কেউ যেন অপপ্রচারে বিভ্রান্ত না হয়। আমরা জনগণের মাঝে আত্মবিশ্বাস সৃষ্টি করতে পেরেছে। দেশে কিছু ক্ষুদ্র মানসিকতার মানুষ আছে দেশে উন্নয়ন হলে যাদের আঁতে ঘা লাগে।

আরও পড়ুন:  আওয়ামী লীগের যে পাঁচ ক্যাটাগরির লোক খুঁজে বের করে তালিকা করার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 231
    Shares