প্রচ্ছদ বিনোদন কেন দ্বিতীয় বিয়ে করবেন না শাওন

কেন দ্বিতীয় বিয়ে করবেন না শাওন

283
পড়া যাবে: < 1 minute

নন্দিত লেখক হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন আহমেদের বিয়ের খবর লেখকের জন্মদিন ১৩ নভেম্বর ফলাও হওয়ার পর থেকে চলছে পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এখনো সরগরম নানা বিশ্লেষণে। আর এতে অবধারিতভাবে চলে আসছে তার দ্বিতীয় স্ত্রী শাওনও।  ওপরের শিরোনামে একটি স্ট্যাটাস গতকাল নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন কবি ও সাংবাদিক আহমেদ জহুর। সেটি নিচে হুবহু তুলে দেওয়া হলো ঢাকাটাইমসের পাঠকদের জন্য।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী কবি গুলতেকিন খানের বিয়ের পর অনেকেই বলছেন এবার হুমায়ূনের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওনেরও বিয়ে করা উচিত। কিন্তু শাওনের পক্ষে তা হয়তো সম্ভব হবে না। কারণ, প্রথমত: তার সন্তানেরা এখনো নাবালক। দ্বিতীয়ত: বিয়ে করলে হুমায়ূন আহমেদের সব সহায়-সম্পত্তির অধিকার থেকে তিনি বঞ্চিত হবেন। তিনি এমন অমানবিক ও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিশ্চয়ই নিবেন না।

মেহের আফরোজ শাওন সম্প্রতি ইন্ডিয়ান এক টিভি সাক্ষাৎকারে বলেছেন, তিনি দ্বিতীয় বিয়ের কথা কখনোই ভাবতে চান না। কারণ তিনি মনে করেন, ‘হুমায়ূন মারা যাননি, সব সময় তার চারপাশে ছায়া হয়ে আছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: