প্রচ্ছদ অপরাধ

ককপিটে ডেকে নিয়ে কেবিন ক্রুদের স্পর্শ কা’তর স্থা’নে হাত দেন ক্যাপ্টেন ইশরাত

303
পড়া যাবে: < 1 minute

ককপিটে ডেকে নিয়ে কেবিন ক্রুদের কু’প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন ইশরাত আহমেদের বিরুদ্ধে। তার বিরুদ্ধে দুই কেবিন ক্রু বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

এক ভুক্তভোগী জানান, তিনি ককপিটে গিয়ে দেখেন ক্যাপ্টেন ইশরাত ককপিটে বসে ম’দ খাচ্ছেন। এ সময় ক্যাপ্টেন ইশরাত সিট বেল্ট খুলে ওই ক্রুকে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর আবার ওই ক্রু ককপিটে গেলে ক্যাপ্টেন ইশরাত অ্যাপ্রোন খুলে সার্ভিস দিতে বলেন।

আরও পড়ুন:  *ঢাকায় পৌঁছেছে সো'নার তরী*

অভিযোগকারী আরেক ক্রু বলেন, ‘আমাদের যা বলার তদন্ত সেলের কাছে বলেছি। গত রোববার আমরা বেশ কয়েকজন কেবিন ক্রু তদন্ত টিমের কাছে বক্তব্য দিয়েছি। এর বাইরে গণমাধ্যমকে আর কিছু বলব না।’

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সার্ভিস শাখার উপ-মহাব্যবস্থাপক আফরোজা খানম নিপু বলেন, ‘হয়রানির শি’কার কেবিন ক্রুরা আমার কাছে ই-মেইলের মাধ্যমে অভিযোগ করেছেন। ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশে বিষয়টির তদন্ত চলছে।’ এ বিষয় ক্যাপ্টেন ইশরাতের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 211
    Shares