প্রচ্ছদ ক্রিকেট বিপ্লব-নাঈমে- মুগ্ধ ভেটরি

বিপ্লব-নাঈমে- মুগ্ধ ভেটরি

35
পড়া যাবে: < 1 minute

ভারত সফরে’র আগে বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্প দিয়ে স্পিন বোলিং কোচ হিসেবে যাত্রা শুরু করেছেন’ ড্যানিয়েল ভেটোরি। বাংলাদেশের স্পিনারদের সঙ্গে কাজ করে দারুণ আনন্দিত তিনি’।
ভারতের বিপক্ষে’ দিবা-রাত্রির টেস্টের আগে তিনি জানিয়েছেন, তাইজুল ইসলাম এবং মেহেদি হাসান মিরাজকে আগে থেকেই চিনতেন তিনি। আর নাঈম হাসানকে বিশেষ প্রতিভা হিসেবেই মূল্যায়ন’ করছেন তিনি। বাংলাদেশ দলের একমাত্র লেগ স্পিনার বিপ্লবকে দেখেও মুগ্ধ হয়েছেন তিনি’।

এ প্রসঙ্গে ভেটরি ’বলেছেন, ‘আমি খুবই রোমাঞ্চিত। তাইজুল ও মিরাজকে আগে থেকেই জানতাম। (আর ’যাদের দেখেছি) নাঈম স্পেশাল এক প্রতিভা। টি-টোয়েন্টি সিরিজে লেগ স্পিনার বিপ্লবকে দে’খেও মুগ্ধ হয়েছি। ঢাকায়ও আমি বেশ কিছু স্পিনারকে দেখে এসেছি।’

আরও পড়ুন:  দিবা-রাত্রি টেস্টে'র প্রস্তাব দিয়ে বিপাকে বি'সি'সি'আই

বাংলাদেশের স্পিনার’দের সঙ্গে কাজ করাকে দারুণ একটি সুযোগ হিসেবেই দেখছেন ভেটরি। তাদের নিয়ে অনেক ’কাজ করতে হবে বলেও মনে করেন তিনি। বাংলাদেশের স্পিনারদের মধ্যে দারুণ প্রতিভা আ’ছে বলেও ধারণা এই স্পিন বোলিং কোচের।

ভেটরি বলেছেন, ‘আমা’র জন্য এটি দারুণ সুযোগ। আমি জানি, ওদেরকে নিয়ে অনেক কাজ করতে হবে। তবে বেশ ’দারুণ এক দল বোলার আছে, যারা সময়ের সঙ্গে আরও সমৃদ্ধ হতে পারে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 16
    Shares