প্রচ্ছদ বাংলাদেশ গৃহবধূকে ধ’র্ষণ, স্বামীকে হ’ত্যা : তদন্তে পিবিআই

গৃহবধূকে ধ’র্ষণ, স্বামীকে হ’ত্যা : তদন্তে পিবিআই

31
পড়া যাবে: < 1 minute

জামালপুরে গৃহবধূকে ধ’র্ষণ ও তার স্বামীকে হ’ত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় পিবিআই জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার জামালপুর জেনারেল হাসপাতালে গিয়ে ওই গৃহবধূর সঙ্গে কথা বলেন। এদিকে এ ঘটনার দায়ের করা মামলার দুই আসামির পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে ধ’র্ষণ মামলায় গ্রে’ফতার হওয়া শাওনের বড় ভাই মঞ্জুরুল ইসলাম লিখিত বক্তব্যে অভিযোগ করেন, সদরের রামকৃষ্ণপুর গ্রামের কাঠমিস্ত্রি খলিলুর রহমানের মৃ’ত্যু ও তার স্ত্রীকে নির্যা’তনের সঙ্গে তার ভাই শাওন ও মামলার অপর আসামি রফিজ জড়িত না থাকলেও পূর্ব শত্রুতার জেরে মামলায় তাদের আসামি করা হয়েছে।

আরও পড়ুন:  ডিসির আরেক ভিডিও ভাইরাল

নির্যাতনের শিকার ওই গৃহবধূ ও তার শ্বশুর মো. ইমান আলী অভিযোগ করেন, ঘটনার আগে আসামিদের পরিবারের কারও সঙ্গে তাদের কোনো পূর্ব বিরোধ ছিলনা। মামলা দায়েরের পর থেকে আসামি পক্ষের লোকজন বিভিন্নভাবে হু’মকি ও ভয়’ভীতি দেখাচ্ছে।

মো. ইমান আলী আরও বলেন, মামলার আসামি রফিজ উদ্দিন নতুন করে ফন্দি পাকিয়ে বলছে আমার কাছে ৫০ হাজার টাকার পাই। সেই টাকা ফেরত না দিলে মামলা তুলে নেওয়ার প্রস্তাব দিয়েছে। আসামিদের  নানা  রকম বিভ্রান্তিকর তথ্য আমাদেরকে আতঙ্কিত করছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন, আসামিকে গ্রে’ফতারে পিবিআই জেলা পুলিশ কাজ করছে। তার ধারাবাহিতায় নির্যা’তিতা গৃহবধূর সঙ্গে হাসপাতালে দেখা করে ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করি।

আরও পড়ুন:  আমি বিচার চাই ,তবে স্যারের কোনো দোষ নাই বলে অফিসেই অজ্ঞান ডিসির সহকারী সাধনা !

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: