প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

‘বিএনপির ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা’

29
পড়া যাবে: < 1 minute

অন্যায়ভাবে বিএনপির ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। যে দলের জনপ্রিয়তার অভাব, যাদের জনগণের ওপর আস্থার অভাব, যারা নির্বাচন ভয় পায়, তারাই গুম, খুন করে আর মিথ্যা মামলা দেয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।শুক্রবার (২২ নভেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কারওয়ান বাজার এলাকায় আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা গুম হচ্ছেন, খুন হচ্ছেন, পুলিশ কাস্টডিতে মৃত্যুবরণ করছেন। যে দেশে অন্যায়ভাবে প্রতিনিয়ত এসব কাজ চলে, সে দেশে দ্রব্যমূল্য কীভাবে নিয়ন্ত্রণে থাকবে?

এছাড়ওি দল প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। বিএনপি রাজনৈতিক প্রতিযোগিতায় সব দলের চেয়ে এগিয়ে আছে। যে দলের আস্থা জনগণের ওপর, সে দলকে হত্যার রাজনীতি করতে হবে না। এরকম একটি জনপ্রিয় দলের সঙ্গে জনগণ রয়েছে।

আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলামসহ অনেকে বক্তব্য দেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 38
    Shares