প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর নারীরা পুরুষের শরীরের যে অঙ্গগুলো বেশি পছন্দ করে

নারীরা পুরুষের শরীরের যে অঙ্গগুলো বেশি পছন্দ করে

458
নারীরা পুরুষের শরীরের যে অঙ্গগুলো বেশি পছন্দ করে
ছবি : প্রতীকী
পড়া যাবে: < 1 minute
advertisement

নারীরা বেশ আকর্ষণ বোধ করেন এমন কিছু বিশেষ অঙ্গ আছে পুরুষের দেহে। সম্প্রতি এক গবেষণায় উঠে এসেছে এমনটাই। ওই গবেষণায় প্রায় ১০০ নারীকে একই ধরণের প্রশ্ন করা হয় এবং বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় তাদের দেয়া উত্তরগুলো প্রায় মিলে যাচ্ছে।

advertisement

ওই গবেষণায় যেসব অঙ্গের কথা বলা হয় তারমধ্যে প্রথমেই ছিল প্রসস্থ বুক, এরপর যথাক্রমে চওড়া কাঁধ, আকর্ষণীয় পেশী, সুমিষ্ট ঠোঁট, স্বাস্থ্যকর হাত, স্বাস্থ্যকর যৌনাঙ্গ ছিল তালিকায়।

প্রসস্থ বুক

পুরুষদের চওড়া বা প্রসস্থ বুক নারীদের কাছে খুবই আকর্ষণীয় অঙ্গের মধ্যে একটি। যদিও অনেক পুরুষ আছেন, যারা জিমে গিয়ে অস্বাভাবিক দেহ তৈরি করেন। এই ধরনের পুরুষের দেহ নয় বরং যাদের প্রকৃতিগতভাবেই চওড়া বুকই নারীরা পছন্দ করেন। এছাড়া চওড়া বুকের অধিকারী পুরুষের স্তনের গড়নও তাদের বেশ ভালো লাগে। তারা যখন ঘামেন তখন তাদেরকে অনেক বেশি আকর্ষর্ণীয় লাগে বলে অধিকাংশ নারীরা জানিয়েছেন।

আরও পড়ুন:  নারীরা নিশ্চিতভাবে যে তিনটি ব্যাপার পুরুষ সঙ্গীর কাছে আশা করেন

চওড়া কাঁধ

বেশিরভাগ নারীরাই বলেছেন, তারা পুরুষদের চওড়া কাঁধকেই অনেক বেশি পছন্দ করেন। তাদের ভাষ্যমতে যার কাঁধ যত বেশি চওড়া হবে সেই পুরুষ তত বেশি হট আর সুদর্শন।

আকর্ষণীয় পেশী

পেশীবহুল পুরুষকে যে কারও দেখতে ভালো লাগে। যদিও তৈরি করা অস্বাভাবিক পেশী অনেক নারীই অপছন্দ করেন। নারীরা জানিয়েছেন, পুরুষকে তখনই অনেক বেশি আকর্ষণীয় দেখায়, যখন তার পেশীবহুল বাহু টি-শার্টের মধ্য দিয়ে ফুটে উঠে।

সুমিষ্ট ঠোঁট

একজন পুরুষের ঠোঁটও অনেক বেশি আকর্ষণীয় আর সুমিষ্ট হতে পারে বলে মন্তব্য করেছেন অনেক নারী। তবে বেশিরভাগ নারীই চিকন ঠোঁটের অধিকারী পুরুষদেরই বেশি পছন্দ করেন।

স্বাস্থ্যকর হাত

নারীরা পুরুষদের অস্বাস্থ্যকর বাহু একেবারেই পছন্দ করেন না। তারা স্বাস্থ্যকর হাত পছন্দ করেন। যেখানে কোন অতিরিক্ত মেদ থাকবে না।

আরও পড়ুন:  শিশুদের যেভাবে যৌন হয়রানির হাত থেকে বাঁচাবেন

স্বাস্থ্যকর যৌনাঙ্গ

নারীদের কাছে সবচেয়ে আকর্ষণীয় পুরুষদের অঙ্গটি হল একটি স্বাস্থ্যকর যৌনাঙ্গ। ইঞ্চির হিসেবে এটিকে হতে হবে স্বাস্থ্যকর আর আকর্ষণীয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement