প্রচ্ছদ খেলা ক্রিকেট

বিপিএলে খেলবেন মুসা

25
পড়া যাবে: < 1 minute

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে’র হয়ে মাঠ মাতাবেন পাকিস্তানের পেসার মোহাম্মদ মুসা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরি’চালক জালাল ইউনুস ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছেন।’

অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান ‘দিবা-রাত্রির ম্যাচে টেস্ট অভিষেক হয়েছে মুসার। ১৯ বছর বয়সী এই ডানহাতি পেসারের টি’-টোয়েন্টি অভিষেকও হয়েছে গত মাসেই।

অস্ট্রেলিয়ার হয়ে গেল নভেম্বরে টি-টোয়ে’ন্টি অভিষেক হওয়া মুসা, ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক ম্যাচটি স্মরণীয় করে রাখতে ‘পারেননি। ৩৯ রান খরচ করেও উইকেটশূন্য ছিলেন তিনি।’

আসন্ন বঙ্গবন্ধু বিপিএলে ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদদের দলে খেলতে দেখা যাবে তাঁকে। বোলিং’য়ে রুবেল হোসেন, মুক্তার আলি, নাসুম আহমেদ ও এনামুল হক জুনিয়রদের সঙ্গে জুটি গড়বে’ন তিনি।

আরও পড়ুন:  এশিয়া একাদশ-বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করবেন গাঙ্গুলি

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স:

দেশি: মাহমুদউল্লা’হ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মুক্তার আলি, পিনাক ঘোষ, নাসুম আহমেদ ও জুনায়েদ সিদ্দিকী।

বিদেশি: ক্রিস গেইল-  লেন্ডল সিমন্স- কেসরিক উইলিয়ামস-আভিশকা ফার্নান্ডো-রায়াদ এমরিট- রায়ান বার্ল- ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ মুসা।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 18
    Shares