প্রচ্ছদ বিনোদন স্বামীকে রেখে একাই ফিরলেন শাবনূর!

স্বামীকে রেখে একাই ফিরলেন শাবনূর!

149
পড়া যাবে: < 1 minute

ঢাকাই সিনেমা’র প্রিয় মুখ শাবনূর। অনেক দিন থেকেই পর্দার আড়ালে তিনি। তাতে কী’’? তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এখনো। হঠাৎ কোথাও কোনো অনুষ্ঠানে হাজির হলে তাকে দেখতে ঢল নামে মানুষের। এরই মধ্যে অ’ভিনয় জীবনের ২৬ বছর পার করেছেন তিনি। নতুন ছবিতে তাকে দেখার জন্য অ’পেক্ষায় তার ভক্তরা।২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করে স্বামীর সঙ্গে সেখানেই থাকেন এই নায়িকা।

ভক্তদের জন্য খুশির খবরটি হলো কয়েক দিন আগেই স্বামী অনিককে রেখেই দেশে ফিরেছেন শাবনূর। গত মঙ্গলবার রাতের ফ্লাইটে বাংলাদেশে এসেছেন তিনি।আগামী ১৭ ডিসেম্বর শাবনূরের জন্ম’দিন। এবার নিজের দেশেই জন্ম’দিন পালন করবেন জনপ্রিয় এই নায়িকা পরিবার ও বন্ধু-সহকর্মীদের সঙ্গে ছুটি কাটিয়ে আবারও ফিরে যাবেন প্রবাসে।

আরও পড়ুন:  নতুন খবর দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর

চলতি বছরের শুরুতে একবার ঢাকায় এসেছিলেন শাবনূর। ফেব্রুয়ারি মাসের শেষ দিকে আবারও অস্ট্রেলিয়া ফিরে যান। প্রায় নয় মাস পর আবারও এলেন দেশে। অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। তার ভাই-বোনসহ পরিবারের অন্য সদস্যরাও থাকেন ওখানে। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন।

গতবার দেশে এসে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কত দিন দেখি না তোমায়’ সিনেমায় শাবনূরের অ’ভিনয় করার কথা শোনা যাচ্ছিল। এবার কী’’ কোনো সিনেমায় অ’ভিনয় করবেন শাবনূর। নাকি শুধু ছুটি কাটিয়ে আবারও ফিরে যাবেন নায়িকা!

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 318
    Shares