প্রচ্ছদ খেলা ক্রিকেট

এশিয়া একাদশ-বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করবেন গাঙ্গুলি

52
পড়া যাবে: < 1 minute

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের একটি প্রীতি ম্যাচ আয়োজ’ন করতে পারেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি ‘সৌরভ গাঙ্গুলি। ভারতীয় মিডিয়ায় উঠে এসেছে এমনই খবর।’

২০২০ সালের মার্চের মধ্যেই এই প্রীতি ম্যাচ আয়োজন করতে যাচ্ছেন গাঙ্গুলি। ভারতের আহমেদাবাদের সরদার পাতিল স্টে’ডিয়ামে অনুষ্ঠিত হতে হবে এই ম্যাচ, এমনটা লিখেছে ভারতের শীর্ষস্থানীয় দৈনিকগুলো।’

৭০০ কোটি রুপি খরচ করে আ’হমেদাবাদের সরদার পাতিল স্টেডিয়ামে সংস্কার কাজ চালাচ্ছে বিসিসিআই। সংস্কার কাজ ‘শেষে এটাই হবে ক্রিকেটবিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম।

আরও পড়ুন:  বাংলাদেশের সফর বাতিল করল অস্ট্রেলিয়া

এক লাখ দশ হাজার দর্শকের আসন থাকবে এই ক্রিকেট স্টেডিয়ামে। আগে এই স্টেডিয়ামে খেলা দেখতে পারতো ৫৪ হাজার দর্শ”ক।

এতদিন ভারতের ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন ম্যাচ এই মাঠে হলেও সংস্কারের পর আন্তর্জাতিক স্টেডিয়াম হিসেবে আত্মপ্রকাশ করবে ‘এটি। এ কারণে এই স্টেডিয়াম নিয়ে বাড়তি পরিকল্পনা আছে কলকাতার মহারাজ গাঙ্গু’লির।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শ’তবার্ষিকী উপলক্ষে আগামী বছরের মার্চে অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) আ’য়োজন করতে যাচ্ছে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ’।

এই দুই ম্যাচের জন্য এরই মাঝে ক্রিকেটার খুঁজতে শুরু করেছে বিসিবি। সকল বোর্ডের কাছে চিঠিও পাঠিয়েছে তারা। ধারণা করা ‘হচ্ছে এই দল দুটিই ভারতের সরদার পাতিল স্টেডিয়ামে প্রীতি ম্যাচে অংশ নেবে।”

আরও পড়ুন:  ধোনি, পান্ডিয়া ,কেদার যাদাবদের ভিন্ন রুপ দেখল ক্রিকেট বিশ্ব,ইংল্যান্ডকে জিতিয়ে দিল ভারত

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 54
    Shares