প্রচ্ছদ খেলা ক্রিকেট

মোহাম্মদ সামির ঠিকানা সিলেট থান্ডার

29
পড়া যাবে: < 1 minute

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে আসছে’ন মোহাম্মদ সামি। সিলেট থান্ডারের জার্সিতে এবারের আসরে খেলবেন পাকিস্তানের অভি’জ্ঞ এই পেসার। নিজেদের অফিসিয়াল ফেসবুক ও ইন্সটাগ্রাম পেজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে থান্ডার কর্তৃপক্ষ।’

প্লেয়ার ড্রাফট থেকে ছয়জন বিদেশি ক্রিকেটারকে দলে ভেড়ালেও নিয়মানুযায়ী ড্রাফটের বাইরে থে’কে দুইজন ক্রিকেটারকে নিতে পারবে যেকোনো ফ্র্যাঞ্চাইজি। সেই নিয়ম মেনে সামিকে দ’লে ভিড়িয়েছে সিলেট।

বিপিএলের পরিচিত মুখ মোহাম্মদ সামি। এর আগে দুরন্ত রাজশাহী, রাজশাহী কিংস, বরিশাল বু’লসের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে পাকিস্তানি এই পেসারের। ২০১২ সালের আসরে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তিনি।

আরও পড়ুন:  টানা ছয় ম্যাচে বোল্ড তামিমকে যা পরামর্শ দিলেন সাকিব

এর আগে ড্রা’ফটের বাইরে থেকে বিদেশি ক্রিকেটার হিসেবে শেলডন কটরেলের সঙ্গে চুক্তি করে সিলেট। ‘এ ছাড়া দেশিদের মধ্যে মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ ‘গাজী, রনি তালুকদার, নাঈম হাসানরা আছেন এই দলে।

এবারের আসরে সিলেটের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে হার্শেল গিবসকে। ৮ ডিসেম্বর দলের সঙ্গে যো’গ দক্ষিণ আফ্রিকার এই কোচ। দলের সকল বিদেশি ক্রিকেটারসহ ৯ ডিসেম্বর ঢাকায় থাকবে’ন এই প্রোটিয়া। এ ছাড়া সিলেটের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন সারোয়ার ইমরা’ন।

১১ই ডিসেম্বর প’র্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবে হার্শেল গিবসের দল। ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

আরও পড়ুন:  আইপিএলের নিলামের আগেই সু-খবর মিলল মুশফিকের

সিলেট থান্ডার স্কো’য়াড:

দেশি ক্রিকেটার: মো’সাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈ’ম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন, রুয়েল মিয়া।
বিদেশি ক্রিকেটার: শে’রফেইন রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস, জীবন মেন্ডিস, ‘শেলডন কটরেল, মোহাম্মদ সামি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 27
    Shares