প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

প্রধানমন্ত্রীকে দেয়া অভিযোগ ষড়যন্ত্র বললেন এমপি শিউলি

114
পড়া যাবে: < 1 minute

শ্বশুরবাড়ির সম্পত্তি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লিখিত অ’ভিযোগ এবং সংবাদ সম্মেলন করাকে ‘ষড়যন্ত্র’ বলে দাবি করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।বুধবার দুপুরে তিনি মুঠোফোনে এ প্রতিবেদকের কাছে নিজেকে ‘ষড়যন্ত্রের’ শিকার বলে দাবি করেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লিখিত অ’ভিযোগ দেয়ার পর মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন শিউলি আজাদের ননদ রুবি ইয়াছমিন। অস্ট্রেলিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রুবি সাংবাদিকদের কাছে তার ভাবি শিউলি আজাদের বি’রুদ্ধে সম্পত্তি দখলের অ’ভিযোগ করেন।

তবে ননদের এসব অ’ভিযোগ মিথ্যা দাবি করে শিউলি আজাদ বলেন, কোনো একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমা’র বি’রুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি আমা’র ননদদের দোষারোপ করছি না। কারণ তারা বিদেশে থাকে, তারা অনেক কিছুই জানে না। কিছুদিন আগেও তাদের সঙ্গে আমা’র কথা হয়েছে।

তখনও তারা এসব (সম্পত্তি) বিষয়ে আমাকে কিছু বলেনি। হঠাৎ করে কেন এসব ব্যাপারে এত আগ্রাসী হয়ে গেল? এটা অবশ্যই একটা ষড়যন্ত্র।তিনি বলেন, সম্পত্তি নিয়ে সাংবাদ সম্মেলনে কথা বলার জায়গা না। সে যদি সম্পত্তি পায়, তাহলে নেবে। তবে আমি যতটুকু জানি আমা’র স্বামী বেঁচে থাকা অবস্থায় যার যার সম্পদ বণ্টন করে দেয়া হয়েছে।

আর ওরা কিছু কিছু বিক্রিও করে দিয়েছে। আমা’র কাছে এগুলোর কাগজ আছে। আমি আমা’র ছেলেমেয়েদের সম্পত্তি কোথায় কী’ আছে তাই এখনও চিনে ওঠতে পারিনি, এ অবস্থায় আমি আরেকজনের সম্পদ কী’ভাবে দখল করব?

উল্লেখ্য, ২০১২ সালের ২১ অক্টোবর দলীয় কোন্দলের জেরে খু’ন হন সরাইল উপজে’লা আওয়ামী লীগ নেতা এ কে এম ইকবাল আজাদ। এরপর রাজনীতিতে যুক্ত হন তার স্ত্রী’ শিউলি আজাদ।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 64
    Shares