প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

46
পড়া যাবে: < 1 minute

অভিনেতা এটিএম শামসুজ্জামানকে গত ২৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। বর্তমানে বর্ষীয়ান এই অ’ভিনেতার অবস্থা ভালোর দিকে।তার পরিবার জানিয়েছে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মলত্যাগের সমস্যা দূরহয়েছে। তাই অ’স্ত্রোপচারের যে সম্ভাবনা দেখা দিয়েছিল তা আর প্রয়োজন নেই। এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।কোয়েল বলেন, মল ত্যাগের সমস্যার কারণে বাবাকে হাস*পাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসক মনে করছিলেন বাবাকে অ’স্ত্রোপচার করাতে হবে। কিন্তু ছয়দিন পর বাবার অবস্থা স্বাভাবিক হয়েছে। এখন আর অ’স্ত্রোপচার লাগবে না।এটিএম শামসুজ্জামান ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন এটিএম শামসুজ্জামান। ৮ ডিসেম্বর রাষ্ট্রীয় এই সম্মাননাটি বিজয়ীদের হাতে তুলেদেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাস*পাতালে চিকিৎসাধীন থাকায় এটিএম শামসুজ্জামানের পুরস্কার গ্রহণ করা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন:  সুস্থ হয়ে বাড়ি ফিরছেন এটিএম শামসুজ্জামান

তিনি নিজে উপস্থিত হয়ে এই পুরস্কার গ্রহণ করতে পারবেন কী’ সে বিষয়টি এখনো নিশ্চিত নয়।এর আগে গ্যাস্ট্রিক এবং মলত্যাগজনিত সমস্যার কারণে চলতি বছরের ২৬ এপ্রিল এটিএমশামসুজ্জামানকে হাস*পাতালে ভর্তি করা হয়েছিল। তখন তার অবস্থা অবনতির দিকে গেলে জরুরি ভিত্তিতে অ’স্ত্রোপচার করা হয় এবং লাইফ সাপোর্ট দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 185
    Shares